রবিবার | ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

আপনাদের এই দ্বন্দ্ব শুভকর নয়: ঢাকা দক্ষিণ আ.লীগকে খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক,বর্তমানকণ্ঠ ডটকম: ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীদের চলমান দ্বন্দ্ব শুভকর নয় বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

তিনি বলেন, ‘আপনারা আজ যেভাবে অনৈক্য দেখাচ্ছেন তা কখনো শুভকর নয়। এভাবে চললে আগামীতে আমাদের সরকার ক্ষমতায় আসবে না।’

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাজধানীর আজিমপুরে পার্ল হারবার কমিউনিটি সেন্টারে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের এক বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে আজিমপুরে পার্ল হারবার কমিউনিটি সেন্টারে আগামী ১৮ নভেম্বর আওয়ামী লীগের নাগরিক সমাবেশ হওয়ার কথা রয়েছে। আর সেই সমাবেশ সফল করা ও নতুন সদস্য সংগ্রহের উদ্দেশ্যে পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় বর্ধিত সভা আয়োজন করা হয়। কিন্তু এই সভা বাধা দেয়ার জন্য দক্ষিণ সিটি করপোরেশনের পক্ষ থেকে কমিউনিটি সেন্টারের গেইটে ময়লা ফেলে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়া হয়। পরে ময়লা কিছুটা সরিয়ে কমিউনিটি সেন্টারে প্রবেশ করে নির্ধারিত সভা শুরু করে দক্ষিণের নেতাকর্মীরা।

অন্যদিকে আজিমপুর বাসস্ট্যান্ডের সামনে দক্ষিণ সিটি মেয়র সাঈদ খোকনের সমর্থকরা দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদের বহিষ্কারের দাবিতে মিছিল করে।

এ প্রসঙ্গ টেনে মন্ত্রী বলেন, ‘আপনারা যে বলেন শেখ হাসিনার সরকার বার বার দরকার। কিন্তু কিভাবে দরকার? ঐক্য ছাড়া শেখ হাসিনার সরকার আসবে না। ঐক্যের কোনো বিকল্প নাই। আজ যে দ্বন্দ্ব চলছে এভাবে চলতে থাকলে শেখ হাসিনার সরকার আসবে না।’

কামরুল ইসলাম বলেন, ‘৭১ এর ঘাতকদের নির্মূল করা জন্য আমাদের ঐক্য দরকার। ঘাতকদের এদেশ থেকে বিতাড়িত করতে হলে ঐক্য থাকতেই হবে।’

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *