সোমবার | ২৫শে মে, ২০২০ ইং |

আহমদ আলী মুকিবের সহায়তায় হবিগঞ্জের ২১০০ পরিবার পেল ত্রাণ সামগ্রী

বর্তমানকন্ঠ ডটকম : বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের কারণে গোটা বিশ্ব এখন সঙ্কটে। ইতিমধ্যে বাংলাদেশেও করোনার প্রাদুর্ভাব মহামারী আকারে দেখা দেয়ায় সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। ফলে স্বল্প ও নিম্ন আয়ের পরিবারগুলো খাদ্যাভাবে পড়েছে। আর কর্মহীন এসব শ্রমজীবী মানুষের এই দুঃসময়ে বরাবরের মতো মহানুভবতার হাত বাড়িয়ে দিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মধ্যেপ্রাচ্য বিএনপির সাংগঠনিক সমন্বয়ক ও সৌদিআরবে বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের আর্থিক সহায়তায় করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় ও দরিদ্র হবিগঞ্জের বানিয়াচং আজমিরীগঞ্জের ২১০০ পরিবার পেয়েছে ত্রাণ সামগ্রী। ‘মানুষ মানুষের জন্য’ এই শ্লোগানকে ধারণ করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সোমবার ১৮ই মে আজমেরীগঞ্জ উপজেলায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

মুঠো ফোনে বিএনপি নেতা আহমেদ আলী মুকিব জানান, মহামারি করোনার আঘাতে গোটা বিশ্ব আজ গৃহবন্দি। এমন এক পরিস্থিতিতে নিজ এলাকার মানুষের কষ্ট দেখে বসে থাকা যায় না।

তাই আমি মানবিক মূল্যবোধ থেকেই আমার এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছি। আমার অনুপস্থিতে আমার প্রতিনিধি মানুষের দরজায় এই সহযোগিতা পৌঁছে দিচ্ছেন। তিনি সকলের কাছে দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা বিএনপির আহব্বায়ক এডঃ হাবিবুর রহমান সওদাগর, যুগ্ম আহব্বায়ক সামছুল আলম, সাজিদুর রহমান সাজু, শিবপাশা ইউনিয়ন বিএনপির যুগ্ম আহব্বায়ক মহিবুর রহমান, যুগ্ম আহব্বায়ক আলীমুল চৌধুরী, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জিবলু আহমেদ, উপজেলা ছাত্রদল নেতা সজল চৌধুরী, মেহেদী হাসান মিশু, পিয়ার আহমেদ, সুজন, শিবপাশা ইউনিয়ন যুবদল নেতা শামীম আহমদ শিবলু।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *