মঙ্গলবার | ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

এফএও এর সহযোগিতায় পিআইবি আয়োজন করছে খাদ্য নিরাপত্তা ও পুষ্টির বিভিন্ন দিক নিয়ে পাঁচটি ওয়েবিনার

বর্তমানকন্ঠ ডটকম : জাতিসংঘের ফুড অ্যান্ড এগ্রিকালচারাল অর্গানাইজেশন (এফএও) এর সহযোগিতায় প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) খাদ্য নিরাপত্তা ও পুষ্টির বিভিন্ন দিক নিয়ে ০৫টি ওয়েবিনার আয়োজন করতে যাচ্ছে। বাংলাদেশের প্রেক্ষিতে পুষ্টি সংবেদনশীল সামাজিক নিরাপত্তা শীর্ষক প্রথম ওয়েবিনারটি আগামীকাল (২৪ আগস্ট ২০২০; সোমবার) সকাল ১১:০০টা থেকে বেলা ২:০০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ওয়েবিনারে জাতীয় দৈনিক ও ইলেক্ট্রনিক মিডিয়ায় সংশ্লিষ্ট বীটে কর্মরত মোট ৩৫ জন সংবাদকর্মী অংশ নেবেন। জুম প্লাটফর্মের মাধ্যমে আয়োজিত এ ওয়েবিনার পিআইবি ও এফএও’র ফেসবুক পেইজে লাইভ সম্প্রচার হবে। পিআইবি মহাপরিচালক জনাব জাফর্ ওয়াজেদ-এর সঞ্চালনায় ওয়বিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন জনাব মোহাম্মদ মিজানুল হক কাজল, অধ্যাপক/ন্যাশনাল পোভার্টি অ্যান্ড সোস্যাল প্রোটেকশান অ্যাডভাইজর, MUCH প্রকল্প, এফএও।

আলোচনায় অংশ নেবেন MUCH প্রকল্পের চীফ ট্যাকনিক্যাল অ্যাডভাইজর Naoki Minamiguchi ও খাদ্য মন্ত্রণালয়ের ফুড প্ল্যানিং অ্যান্ড মনিটরিং ইউনিটের পরিচালক (গবেষণা) জনাব ফিরোজ আল মাহমুদ এবং সংশ্লিষ্ট বীটের সাংবাদিকবৃন্দ। আগ্রহীরা ফেসবুক পেইজে ওয়েবিনারটি লাইভ দেখতে পারবেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *