শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

কালীগঞ্জের মোল্লাডাঙ্গা গ্রামে চাচাত ভাই বোন মিলে পিটিয়ে হত্যা করল চাচাতো ভাইকে

জাহিদুর রহমান তারিক, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : গরুতে পুইয়ের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে কালীগঞ্জে চাচাত ভাই বোনের হাতে ওমর আলী (১৮) নামে এক যুবক খুন হয়েছে। সোমবার বিকালে উপজেলার কাষ্টভাঙ্গা ইউনিয়নের মোল্ল্যাডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ওমর আলী ওই গ্রামের সফিয়ার রহমানের পুত্র।

পুলিশ ও প্রতিবেশিরা জানায়, উপজেলার মোল্ল্যাডাঙ্গা গ্রামের দুই ভাই সফিয়ার রহমান ও আবদুর রশিদের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। সোমবার বিকাল ৩ টার দিকে সফিয়ার রহমানের একটি বাছুর গরু তার ভাই রশিদের পুইয়ের ক্ষেত খায়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে চাচাতো ভাই আবদুর রশিদের মেয়ে ঝরনা, ছেলে আল আমিন ও আল মামুন চেলা কাঠ দিয়ে ওমর আলীর মাথায় আঘাত করে। এরপর সে মাটিতে পড়ে গেলে পরিবারের সবাই মিলে তাকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ভর্তি করলে সন্ধ্যার পর ওমর আলী মারা যায়।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহাফুজুর রহমান মিয়া জানান, পারিবারিক কলহের জের ধরে চাচাতো ভাইয়ের পরিবারের মারপিটে ওমর আলী নামের এক যুবক মারা গেছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ঘাতকদের আটকে জোর চেষ্টা চালাচ্ছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *