শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

কালীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে নারী সহ আহত ৬

স্টাফ রিপোর্টার, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামে আধিপত্ত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নারীসহ অন্তত ৬ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, আসাদ হোসেন, জাকির হোসেন, হোসেন আলী, হাসান আলী, বেলী খাতুনসহ আরও একজন।

কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামে সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা ইদ্রিস আলী ইদু ও রাখালগাছি ইউনিয়ন আওয়ামী লীগের
সাংগঠনিক সম্পাদক দরবেশ আলীর মধ্যে দীর্ঘদিন আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ইদ্রিস আলী ইঁদুর ছেলে হোসেন আলী ও এক কর্মচারী ডিশের ব্যবসার পাওনা টাকা চাইতে রঘুনাথপুর গ্রামের জামে মসজিদের কাছে গেলে তাদের উপর্যুপরি মারধর করে দরবেশ আলীর লোকজন। মারধরের ঘটনা জানাজানি হলে ইঁদুর আরও দুই ছেলে সেখানে গেলে সংঘর্ষ বেধে যায়। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে পাঠায়। সেখান থেকে ৪ জনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

রঘুনাথপুর এলাকায় যে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে তাদের দুপক্ষই শক্তিশালী। ফলে এলাকায় আবারও যে কোন সময় বড় ধরনের সংঘর্ষ হতে পারে। তারা দুপক্ষই সরকারি দলের সাথে সংশ্লিষ্ট।

কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, খবর শুনে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। এখানো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নিব। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *