বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

কোনো দিনই সভা করতে দেবে না, এমনটা নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৮ পাঠক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,শুক্রবার,২৩ মার্চ ২০১৮:
স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, পুলিশ যখন মনে করে কোনো সভায় বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি হতে পারে বা আশঙ্কা থাকে তখনই তারা সভা থেকে বিরত থাকতে বলে। এর মানে এই নয়, কোনো দিনই সভা করতে দেবে না।

শুক্রবার বিকেলে গাজীপুর জেলা শহরে শহীদ বরকত স্টেডিয়ামে জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন আয়োজিত কৃতী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কারা কর্তৃপক্ষ খালেদা জিয়াকে ওকালতনামায় স্বাক্ষর করতে দিচ্ছে না বিএনপির আইনজবীবীদের এমন অভিযোগ নাকচ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তাদের এ অভিযোগ সঠিক নয়। জেল কোড অনুযায়ী যেটার স্বাক্ষর করা প্রয়োজন তার সামনে উপস্থাপন করা হয়। এটি জেলকোডের নিয়মানুযায়ী হতে হয় এবং সে অনুযায়ী হচ্ছে। জেলকোড অনুসরণ করে যেটাই খালেদা জিয়ার কাছে গেছে সেটি সঠিকভাবেই হয়েছে।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. আখতারউজ্জামান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. হারুন অর রশিদ, ডুয়েটের ভিসি অধ্যাপক ড. মো. আলাউদ্দিন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. গিয়াস উদ্দিন, গাজীপুর জেলা প্রশাসক ড. দেওয়ান মো. হুমায়ূন কবীর ও পুলিশ সুপার মো. হারুন অর রশিদ প্রমুখ বক্তব্য দেন।

অনুষ্ঠানে বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে ১০ কোটি টাকার শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *