শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

গাইবান্ধায় পাঁচ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার যুবক আটক

সিরাজুল ইসলাম রতন গাইবান্ধা : গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে লম্পট সবুজ(১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে সুন্দরগঞ্জ থানা পুলিশ। ৩০ জুন মঙ্গলবার দুপুরে গাইবান্ধা জেলা হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয় ভুক্তভোগী ওই শিশুকে। এ ঘটনায় গত ২৯ জুন সোমবার বিকেলে ওই শিশুর পরিবার সুন্দরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে ৩০ জুন বিকেল ৫টা ৩০ মিনিটের দিকে বামনডাংগা ইউনিয়নে আসামির নিজ গ্রাম তালুক ফলগাছা থেকে গ্রেফতার করা হয়। আটক ধর্ষক সবুজ (১৯)বামনডাংগা ইউনিয়নের তালুক ফলগাছা গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

ভুক্তভোগীর পিতা সাংবাদিকদের জানান, ২৯ জুন সোমবার দুপুরে বাড়ির পাশে মসজিদ সংলগ্ন ফাঁকা জায়গায় অন্যদের সাথে খেলছিল তার মেয়ে। এ সময় প্রতিবেশী রফিকুলের ছেলে সবুজ তাকে বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানেই সে পাশের একটি ঘরে নিয়ে জোরপূর্বক তার মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায়।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহীল জামান সাংবাদিকদের মুঠোফোনে জানান, শিশু ধর্ষণের চেষ্টার ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করে উক্ত মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *