সোমবার | ৩রা আগস্ট, ২০২০ ইং |

গুম হওয়া সেচ্ছাসেবক লীগ নেতা সবুজের অপেক্ষায় পরিবার

বর্তমানকন্ঠ ডটকম : কুষ্টিয়া জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, কুষ্টিয়া চেম্বার অফ কমার্স এর সাবেক সহ-সভাপতি, জনপ্রিয় নেতা শেখ সাজ্জাদ হোসেন সবুজের জন্মদিনেও পথ চেয়ে বসে আছে তার মা-বাবা-স্ত্রী-সন্তান ও অনুসারীরা।

উল্লেখ্য যে, ২০১৫ সালের ২০ আগস্ট গাজীপুরের ড্রিম স্কয়ার রিসোর্ট থেকে সাজ্জাদ হোসেন সবুজ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তারুজ্জামান লাবুকে আটক করে সাদা পোশাকধারীরা। এর ৬ দিন পর আক্তারুজ্জামান লাবু ফিরে আসলেও এখন পর্যন্তও সন্ধান পাওয়া যায়নি প্রিয় নেতা শেখ সাজ্জাদ হোসেন সবুজের।

তার জন্মদিনে মাননীয় প্রধানমন্ত্রী ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফের কাছে তার পরিবার ও অনুসারীদের সবিনয় অনুরোধ, প্রিয় নেতা শেখ সাজ্জাদ হোসেন সবুজকে তার পরিবার ও কুষ্টিয়াবাসীর কাছে ফিরিয়ে দেওয়ার অনুরোধ জানান।

উল্লেখ্য, শেখ সাজ্জাদ হোসেন সবুজের স্ত্রী জান্নাতুল ফেরদৌস জিনিয়া বর্তমানে বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির কুষ্টিয়া জেলার সভাপতির দায়িত্ব পালন করছেন। স্বামীর সন্ধ্যান সহ সকল অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে কুষ্টিয়ার এখন জনপ্রিয় মুখ।

বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, মহাসচিব এডভোকেট সাইফুল ইসলাম সেকুল ও সাংগঠনিক সম্পাদক লায়ন আল-আমিন এক বিবৃতিতে গুম হয়ে যাওয়া শেখ সাজ্জাদ হোসেন সবুজকে পবিত্র ঈদ-উল-আযহার পূর্বেই পরিবারসহ কুষ্টিয়া বাসীর কাছে ফিরিয়ে দেয়ার পদক্ষেপ ও উদ্যোগ গ্রহন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *