1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যে কোন দুর্যোগে সেনাবাহিনী কাজ করতে প্রস্তুত রয়েছে : সেনাবাহিনী প্রধান রিয়াদে বৃহত্তর ফরিদপুর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন মাদ্রাসায় বঙ্গবন্ধুর ম্যূরাল স্থাপন করার দাবি বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশনের (বিপিএমসিএ) নতুন কমিটি গঠন সৌদি আরবে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রোমে প্রবাসী বাংলাদেশিদের “রেমিট্যান্স পুরস্কার” প্রদান টোকিওতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন স্কুলছাত্রীকে নৃশংস হত্যা ন্যায় বিচার না থাকার বহিঃপ্রকাশ স্কুল বন্ধ থাকায় শ্রম বিক্রিতে ঝুঁকছেন শিশু-শিক্ষার্থীরা হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পালকি!




গুরুদাসপুরে র‌্যাবের অভিযান, ৪৩০০ লিটার চোলাই মদ উদ্ধার, ৩ জনকে কারাদন্ড

অমর ডি কস্তা, নাটোর।
  • প্রকাশিত : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

নাটোরের গুরুদাসপুর উপজেলার গজেন্দ্র চাপিলা ও মহারাজপুর পাইকপাড়া গ্রামে অভিযান চালিয়ে ৪৩০০ লিটার চোলাই মদ উদ্ধার ও ৩ জনকে আটক করেছে র‌্যাব। রবিবার সকাল সাড়ে ১১টার দিকে সিপিসি-২, নাটোর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মাসুদ রানার নেতৃত্বে অভিযান চালিয়ে এই বিপুল পরিমাণ চোলাই মদ উদ্ধার করে।

এ সময় র‌্যাবের আভিযানিক দল চোলাই মদ রাখার ৫০টি পাত্র, ১০০ লিটার পঁচা ভাত জব্দ ও ধ্বংস করে। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আটককৃত পাইকপাড়া গ্রামের বীরশা পাহানের ছেলে ওপেন পাহান (৪৫)কে ২ বছরে বিনাশ্রম কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড, গজেন্দ্র চাপিলা গ্রামের কানাই রায়ের ছেলে সুকুমার রায় (৪০)কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং একই গ্রামের মৃত ভরত রায়ের ছেলে শংকর গোবিন্দ (৪৫)কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

নাটোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমা আক্তার এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করে অভিযোগ প্রমাণিত হওয়ায় এই দন্ডাদেশ প্রদান করেন।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD