শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান করোনায় আক্রান্ত

এ কে আজাদ, ব্যুরো প্রধন, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএমসহ আরো ৭ পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। ৩০ জুন মঙ্গলবার চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহ এ তথ্য নিশ্চিত করেছেন। পুলিশ সুপার ছারা আরো যে ৭ পুলিশ সদস্য রয়েছেন তারা সকলেই চাঁদপুর পুলিশ লাইন্সের।

করোনাকালে জেলা পুলিশের এই শীর্ষ কর্মকর্তা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম করোনা সংক্রমণরোধে এবং এই সময়ে কর্মহীন সাধারন মানুষের মাঝে খাদ্যসহায়তাসহ বিভিন্ন কর্মকান্ডে সক্রিয় ছিলেন।

সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহ জানান, গত দু’ দিন আগে পুলিশ সুপার তার নমুনা দেন। গত রাতে ঢাকা থেকে জানানো হয়েছে তিনি করোনা পজেটিভ। আজ দুপুরে তিনি ঢাকা রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসার জন্য চলে গেছেন। তার সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেছেন তিনি এবং চাঁদপুরের পুলিশ বিভাগ।

এর আগেও চাঁদপুর জেলার প্রায় ৬০জন পুলিশের কর্মকর্তা ও সদস্য করোনায় আক্রন্ত হয়েছেন এবং অনেকেই সুস্থ্যহয়ে কাজে ফিরেছেন।

উল্লেখ্য, পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম ২০ তম বিসিএস (পুলিশ) ক্যাডার পেয়ে বাংলাদেশ পুলিশে সহকারি পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *