বুধবার | ৫ই আগস্ট, ২০২০ ইং |

চাঁদপুরে আ’লীগ নেতাসহ করোনা উপসর্গে ২জনের মৃত্যু

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে করোনা উপসর্গ নিয়ে জাহাঙ্গীর প্রধানিয়া (৪৫) নামে ব্যাক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) সকাল পৌঁনে ১১টার দিকে তার মৃত্যু হয়। সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন বিভাগ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। মৃত ব্যাক্তি মতলব দক্ষিন উপজেলার বিষ্ণুপুর এলাকার বাসিন্দা।

সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, করোনা উপসর্গ নিয়ে জাহাঙ্গীর বৃহস্পতিবার (৯ জুলাই) সকাল ৯টা ৪০মিনিটের সময় ভর্তি হন। ১ ঘন্টা ৫ মিনিটের মাথায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অপর দিকে চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোঃ আনিসুজ্জামান চৌধুরীর (৬৫) করোনায় মৃত্যু হয়েছে। বুধবার (৮ জুলাই) দিবাগত রাত পৌনে ২টায় ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, আনিসুজ্জামান চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৯ জুন থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন।

আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাজীব কিশোর বণিক বলেন, আনিসুজ্জামান চৌধুরীর নমুনা পূনরায় পাঠানোর পর গত মঙ্গলবার টিপোর্ট আসে নেগেটিভ। করোনা ছাড়াও তাঁর শরীরে অন্যান্য রোগ ছিল। বুধবার রাতে হঠাৎ করে তার অবস্থা বেগতিক দেখে ঢাকা নেয়ার পরামর্শ দেয়া হয়। রাতেই অ্যাম্বুলেন্স করে ঢাকা রওয়ানা হলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ বলেন, মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য আত্বীয়-স্বজন, গুনীগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ী উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা চৌধুরী বাড়ী। বর্তমানে মতলব পৌরসভার কলাদী এলাকায় বসবাস করছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দুরত্ব বজায় রেখে তাঁর দাফন কাজ সম্পন্ন করা হয়।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *