বুধবার | ৫ই আগস্ট, ২০২০ ইং |

চাঁদপুরে একদিনে ৪৫ জনসহ জেলায় ৯১৯জন করোনায় আক্রান্ত

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুর জেলায় নতুন করে আরও ৪৫ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। নতুন ৪৫জনসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৯১৯জন। মৃত্যুর সংখ্যা বেড়ে হয়েছে ৫৯জন। সুস্থ্য হয়েছেন ৩২৮জন।

বুধবার (০১ জুলাই) বিকেলে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, আজকে ঢাকা থেকে দুই দফায় রিপোর্ট এসেছে ১৬৩টি। এর মধ্যে পজিটিভ ৪৫টি এবং নেগেটিভ ১১৮টি।

নতুন আক্রান্ত ৪৫ জনের মধ্যে চাঁদপুর সদরে ২৩জন, হাইমচরে ৩, মতলব উত্তরে ৩, মতলব দক্ষিণে ৫, ফরিদগঞ্জে ৫, হাজীগঞ্জে ২, কচুয়া ৩ ও শাহরাস্তিতে ১জন। চাঁদপুর সদরে ২৩ জনের মধ্যে মৃত্যুর পরে ২ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। অর্থাৎ তারা করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করার পর তাদের নমুনা সংগ্রহ করা হয়।

আজকে পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৯১৯জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৩৫২জন, হাইমচরে ৭৩, মতলব উত্তরে ৬৮, মতলব দক্ষিণে ১০১, ফরিদগঞ্জ ৮৯, হাজীগঞ্জ ৯২, কচুয়া ৪৩ ও শাহরাস্তি ১০১জন।

আজকে পর্যন্ত জেলায় করোনায় মৃত ব্যাক্তির সংখ্যা ৫৯জন। এর মধ্যে চাঁদপুর সদরে ১৭, ফরিদগঞ্জে ৭, হাজীগঞ্জে ১৬, শাহরাস্তি ৪, কচুয়ায় ৫, মতলব উত্তরে ৮ ও মতলব দক্ষিণ উপজেলায় ২জন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *