শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

চাঁদপুর পুরানবাজারে মাদক নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে পথচারী নিহত

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৭ পাঠক
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরের পুরান বাজারে মাদক বিক্রি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শামিম গাজী (২৪) নামের এক নিরীহ পথচারী নিহত হয়েছে। ৩০ জুন সোমবার সকাল ৭টায় ঢাকা মেডিকেল হাসপাতালে মৃত্যুবরণ করে সে। এর আগে ২৯ জুন রাতে জেলার প্রধান বানিজ্যিক এলাকা পুরাণবাজারে সংঘর্ষের ঘটনায় বাসায় ফেরার পথে হামলাকারীদের ছোরা ইটের আঘাতে আহত হয় সে। প্রথমে চাঁদপুর সদর হাসপাতালে এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় সোমবার সকালে মারা সে।

নিহত শামিম গাজী পুরাণবাজার মধ্যশ্রীরামদি এলাকার তাজু সর্দারের সেজো ছেলে। শামিম চাঁদপুরের হোটেল গ্রান্ড হিলশায় রিসিপশনে চাকরি করতো। দাম্পত্যজীবনে সে লামিম নামের ৯ মাসের এক কন্যা সন্তানের জনক।

ঘটনার বিবরণে জানা যায়, মাদক বিক্রি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ২৭ জুন পুরাণবাজারের মাদক কারবারী ২ গ্রুপের সাথে সংঘর্ষ হয়। এতে সবুজ খান (২৪) নামের এক যুবককে কুপিয়ে আহাত করা হয়। মূলত ওই ঘটনার রেশ ধরেই রোববার সন্ধ্যায় দুটি গ্রুপের দফায় দফায় মারামারি হয়। খবর পেয়ে চাঁদপুর মডেল থানা ও পুরাণবাজার ফাঁড়ির পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা চালায়। এসময় কয়েক রাউন্ড ফাকা গুলি করা হয়। এই ঘটনায় দুটি গ্রুপের প্রায় ১৫ জন আহত হয়।

নিহত শামিমের পিতা তাজুল সর্দার জানান, আমার ছেলে হোটেল গ্রান্ড হিলশায় রিসিপশনে চাকরি করতো। প্রতিদিন সকালে ৮টায় কাজে যায় আবার রাত সাড়ে ৮টায় বাসায় ফেরে। দুপুরের খাবার নিয়ে যায়। ঘটনার রাতে টিফিন ক্যারিয়ার হাতে সে হোটেল থেকে ফিরছিলো। এসময় কোনো একটি পক্ষ শামীমকে অন্ধকারে চিনতে না পেরে হামলা চালায়।

কান্নাজড়িত কণ্ঠে তিনি আরো জানা, আমার ছেলে দুই বছর হলো বিয়ে করেছে। তার লামিম নামে ৯ মাসের একটা শিশুপুত্র রয়েছে। ওরা মারামারি করে আমার নিরীহ ছেলেটাকে মেরে ফেলেছে। আমি ছেলে হত্যার বিচার চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *