রবিবার | ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

চাঁদপুর পৌর নির্বাচনে ধানের শীষ প্রতীক পেলেন আক্তার হোসেন মাঝি

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম চাঁদপুর : আসন্ন চাঁদপুর পৌর নির্বাচনে ধানের শীষ প্রতীক পেয়েছেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও পৌর বিএনপি’র সভাপতি এবং চাঁদপুর সরকারি কলেজ ছাএ সংসদের সাবেক ভিপি আক্তার হোসেন মাঝি।

১২ সেপ্টেম্বর শনিবার সকাল সাড়ে ১১টায় জেলা বিএনপির কার্যালয় থেকে মেয়র পদের প্রার্থীর নাম গণমাধ্যমের সামনে আনুষ্ঠানিক ঘোষণা করেন জেলা বিএনপি’র আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

এসময় জেলা বিএনপি’র আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, দল থেকে চারজন প্রার্থী মনোনয়ন চেয়েছেন। আমরা দলীয় ভাবে চিন্তা ভাবনা করে জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাএনেতা আক্তার হোসেন মাঝিকে চাঁদপুর পৌরসভার মেয়র পদে ধানের র্শীষ প্রতীকে নির্বাচন করার জন্য মনোনিত করেছি। বাকীরা দলীয় সিন্ধান্ত মেনে দল সমর্থীত প্রার্থীকে সমর্থন দিয়েছেন।

সদ্য প্রয়াত বিএনপির মনোনিত একক প্রার্থী শফিকুর রহমান ভূঁইয়ার স্থলে জনপ্রিয়তা এবং সাংগঠনিক দক্ষতা সম্পন্ন প্রার্থীকে মনোনয়ন দিতেই চুলছেঁড়া বিশ্লেষ করেছেন নেতৃবৃন্দ।
উল্লেখ্য গত ২৯ মার্চ এই নির্বাচন হওয়ার কথা ছিলো। বিএনপি সমর্থিত প্রার্থী সফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে ১৬ মার্চ গণবিজ্ঞপ্তি জারি করে নির্বাচন কমিশন অনির্দিষ্টকালের জন্য নির্বাচন স্থগিত করেন।

পূনরায় নতুন তফসিলে ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার মনোনয়নপত্র যাচাই-বাছাই। ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন এবং ১০ই অক্টোবর শনিবার ভোটগ্রহণ। ওইদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *