শুক্রবার | ৩রা জুলাই, ২০২০ ইং |

চাঁদপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যকরী সভা অনুষ্ঠিত

বর্তমানকন্ঠ, চাঁদপুর : স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ জুন শনিবার শহরের মুক্তিযোদ্ধা সড়কস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এসোসিয়েশনের সভাপতি এ কে আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তালহা জুবায়েরের সঞ্চালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কোষাধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান গাজী। পরে বিগত সভার কার্যবিবরণ পাঠ, সিদ্ধান্ত, অগ্রগতি, প্রস্তাবিত বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন সাধারণ সম্পাদক তালহা জুবায়ের।

এরপর পঠিত কার্যবিবরণির উপর মতামত ও পরামর্শ তুলে ধরে বক্তব্য রাখেন, সংগঠনের কার্যকরি পরিষদের সহ-সভাপতি কে এম মাসুদ, এম এম কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদ হোসেন অপু, যুগ্ম সম্পাদক আশিক বিন রহিম, কোষাধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান গাজী, কার্যকরি সদস্য বাদল মজুমদার, এম এ লতিফ, অ্যাড. ইয়াসিন আরাফাত ইকরাম।

সভায় উপস্থিত কার্যকরী পরিষদের সর্বসম্মতিক্রমে বর্তমান করোনা পরিস্থিতির কারণে আগামী সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে বর্তমান পরিষদের শেষ সাধারণ সভা করা সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়াও উপস্থিত কার্যকরী পরিষদের কণ্ঠভোটের মাধ্যমে ১৩ টি আবেদনের পেক্ষিতে দৈনিক মতলবের আলোর স্টাফ রিপোর্টার বাদশা ভূঁইয়া ও দৈনিক মেঘনা বার্তার স্টাফ রিপোর্টার আনোয়ারুল হককে সংগঠনের সাধারণ সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা এবং সংগঠনকে গতিশীল ও শক্তিশালি করার লক্ষে বিবিধ আলোচনা ছাড়াও সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণসহ নানা বিষয়ে আলোচনা করা হয়।

সবশেষে সভায় সংগঠনের কার্যকরী সদস্য কে এম সালাউদ্দিনের বাবা এবং সদস্য ফাহিম শাহরিন কৌশিকের মায়ের মৃত্যুতে শোক প্রকাশ ও রুহের মাগফিরাত কামনা করা হয়। একই সাথে সংগঠনের অসুস্থ্য সদস্যদের সুস্থ্যতা কামনার পাশাপাশি করোনা ভাইরাসে আক্রান্ত চাঁদপুর জেলার তিন সাংবাদিক- রাকিবুল ইসলাম, সাইফুল ইসলাম সিফাত, মহসিন হোসাইনের দ্রুত সুস্থ্যতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *