রবিবার | ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

চাঁদপুর ফরিদগঞ্জ পৌর আ’লীগ সভাপতির ইন্তেকাল

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরের ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি ও বিআরডিবি ফরিদগঞ্জের চেয়ারম্যান মোতাহার হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)।

শনিবার দিনগত রাত আনুমানিক ৩টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫১ বছর। মরহুম মোতাহার স্ত্রী, দুই ছেলে এক মেয়ে, আত্মীয়স্বজন, রাজনৈতিক সহকর্মী ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

মোতাহার হোসেন ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিরগাঁও মিজিবাড়ির মরহুম ডা. ইছহাক মিজির ছেলে।

তার আত্মীয়রা জানান, মোতাহার হোসেন হৃদরোগে আক্রান্ত ছিলেন। গত ১১ জুন রাতে বেশি অসুস্থ হয়ে পড়েন। ১২ জুন চাঁদপুর সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অবস্থার অবনিত হওয়ায় ১৩ জুন তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে শনিবার দিনগত রাতে তিনি ইন্তেকাল করেন।

রোববার বাদজোহর ফরিদগঞ্জ রুদ্রগাঁও ঈদগা মাঠে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এদিকে মোতাহার হোসেনের (রতন) মৃত্যুতে মুহম্মদ শফিকুর রহমান এমপি, সাবেক এমপি ড. মোহাম্মদ শামসুল হক ভূঁইয়া, সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ, ফরিদগঞ্জ আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমানসহ দলের অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *