1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মেঘনায় ডুবন্ত বাল্কহেড থেকে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার মেঘনায় বালুভর্তি বাল্কহেড ডুবে নিখোঁজ ২ শ্রমিককে উদ্ধারে অভিযান চলছে ভূমি রাজস্ব আদালতে অনলাইন শুনানি শুরু পৃথিবীর যেকোনো স্থান থেকে ভূমি মামলার শুনানিতে অংশ নেওয়া যাবে মেয়েকে হত্যার অভিযোগে বাবার মামলা রাজনৈতিক দলগুলোকে আয়-ব্যয়ের হিসাব দিতে বলেছে নির্বাচন কমিশন ক্ষোভ আর বিদ্বেষের মাত্রা কতটুকু হলে এ ধরনের ঘটনা ঘটতে পারে তা কিছুটা আন্দাজ করা যায় টিকটক বস আশরাফুল মন্ডল রাফির সর্বোচ্চ শাস্তির দাবী মহেশপুর সীমান্ত দিয়ে থামছে না অবৈধ পারাপার, দুই দিনে আটক ১৮ জন! আন্দোলনের ফলে কারনেগৌরীপুর সরকারি কলেজে কৃঞ্চচূড়া গাছকাটা সিদ্ধান্ত বাতিল অবশেষে ৫ বছর পর ব্রীজ নির্মাণে ঠিকাদার নিয়োগ




চাচার সাথে ভাতিজী উধাও, এলাকাজুড়ে তোলপাড়!

জাহিদুর রহেমান তারিক
  • প্রকাশিত : সোমবার, ৭ জুন, ২০২১

হরিনাকুন্ডুতে চাচার হাত ধরে ভাতিজী উধাও হয়েছে। এঘটনায় এলাকাজুড়ে তোলপাড় চলছে। ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা ২ নং জোড়াদহ ইউনিয়নের বেলতলা গ্রামে মন্টু মন্ডল ছেলে অনিক হোসেন (১৮) ও একই গ্রামের আলমগীর হোসেনের মেয়ে অনামিকা (১৫) এর সাথে দীর্ঘদিন ধরে ঘরোয়া পরিবেশে প্রাইভেট পড়ানোর নাম করে জটলা বাঁধে প্রেমের সম্পর্ক। সব সম্পর্ক ত্যাগ করে গত রবিবার আনুমানিক ৩ টার দিকে অজানার উদ্দেশ্য পাড়ি দেয় চাচা ভাতিজা।

পারিবারিক সূত্রে জানা গেছে দীর্ঘদিন ভাতিজাকে প্রাইভেট পড়াতো চাচা এমন নেক্কার জনক ঘটনা ঘটাবে কে জানে। নিজের মেয়ের মতো ভেবে পড়াতো ভাতিজীকে কিন্তু এমন কুবুদ্ধি মনে আসবে পরিবারের লোকজন কেউ জানতো না। অনিকের বাবা মন্টু মিয়া জানান ঐ ছেলেতে মানসম্মান সব নষ্ট করে দিয়েছে গ্রামে আমার মূখ দেখানোর কোনো পরিবেশ নেই।

তবে এলাকায় বসে আমরা সমাধানের চেষ্টা করছি। অন্যদিকে অনামিকার বাবা আলমগীর হোসেন বলেন আমি দীর্ঘদিন ঢাকাতে থাকি অনিককে বিশ্বাস করে আমার মেয়েকে তার কাছে পড়তে দিয়েছিলাম। হঠাৎ করে মেয়ের কি বুদ্ধি হলো আপন চাচার সাথে কি ভেবে উধাও হয়ে যায় আমার বুঝে আসেন। মেয়ে যখন যা চেয়েছে তাই দিয়েছি,তার কোনো আব্দার না করিনি। সেই মেয়ে আমার মুখে এমন চুনকালি দেবে কখনোই ভাবিনি।

জোড়াদহ ইউনিয়নের চেয়ারম্যান মোঃ নাজমুল হুদা পলাশ মুঠোফোনে জানান বিষয়টা শুনেছি মেয়ে ছেলের পরিবার তাদেরকে খুঁজাখুঁজি করছে।

জোড়াদহ ক্যাম্পের ইনচার্জ সাইফুল ইসলাম জানান মেয়ের পক্ষ থেকে থানায় একটা অভিযোগ হয়েছে বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD