রবিবার | ৩১শে মে, ২০২০ ইং |

ত্রাণ নিয়ে দুর্নীতির কোন সুযোগ নেই – তথ্য প্রতিমন্ত্রী

বর্তমানকন্ঠ ডটকম, সরিষাবাড়ি, জামালপুর : তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, বৈশ্বিক এই মহামারিতে ত্রাণ নিয়ে দুর্নীতির কোনো সুযোগ নেই। যারা এ ধরণের অপচেষ্টা করবেন তাদেরকে আইনের হাতে ধরা পড়তে হবে। এটা শেখ হাসিনার সরকার। এটাকে অনুগ্রহ মনে করবেন না, এটা আপনাদের অধিকার, এটা ত্রাণ নয় আপনাদের জন্য প্রধানমন্ত্রীর উপহার।

বাংলাদেশে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পদক্ষেপ নিয়েছেন, তা বিশ্বে এক অনুকরণীয় দৃষ্টান্ত। আমাদের কাছে পর্যাপ্ত অর্থ এবং খাদ্য মজুদ আছে। প্রতিটি ক্ষুধার্ত মানুষ খাদ্য সহায়তা পাচ্ছে। করোনা সংকট যতদিন চলবে ততদিন আমরা ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়িয়ে খাদ্য সহায়তা দিতে থাকবো। করোনা পরিস্থিতিতে সততা ও নিষ্ঠার সঙ্গে অসহায়-দরিদ্র মানুষের সেবায় নিয়োজিত থাকতে হবে জন প্রতিনিধিদের। ত্রাণ নিয়ে দুর্নীতি করে কেউই ছাড় পাবেন না।

১৮ মে সোমবার দুপুরে পৌর এলাকার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ৩ শতাধিক মৎসজীবি ও উপজেলার কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈর গ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৫ শতাধিক দরিদ্র, অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন প্রমুখ।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *