শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

নাটোরে বাড়ির উঠোনে যুবকের মৃতদেহ

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি: নাটোর সদর উপজেলার সিঙ্গারদহো পূর্বপাড়া এলাকার ওমর ফারুক মিঠু (২৫) নামে এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে তার বাড়ির উঠোনে মরদেহটি পাওয়া যায়। নিহত ওমর ফারুক মিঠু সিঙ্গারদহো পূর্বপাড়া এলাকার কাজী আব্দুল্লাহর ছেলে। বুধবার ভোরে পুলিশ মরদেহ উদ্ধার ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাত সাড়ে ৩টার দিকে কে বা কারা মিঠুর বউকে ডাক দেয়। এ সময় তার বউ বাইরে বের হয়ে স্বামীর মরদেহ পড়ে থাকতে দেখেন। এ সময় ঘটনাস্থলে কাউকে দেখননি তিনি। পরে তার চিৎকারে পরিবারের লোকজন ছুটে এসে মরদেহটি দেখতে পায়। খবর পেয়ে ভোরে পুলিশ মরদেহটি উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওমর ফারুককে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানায় পুলিশ।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্তে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলেই মনে হচ্ছে। তদন্ত শেষে হত্যাকাণ্ডের ব্যাপারে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *