1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৮:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
যে কোন দুর্যোগে সেনাবাহিনী কাজ করতে প্রস্তুত রয়েছে : সেনাবাহিনী প্রধান রিয়াদে বৃহত্তর ফরিদপুর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন মাদ্রাসায় বঙ্গবন্ধুর ম্যূরাল স্থাপন করার দাবি বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশনের (বিপিএমসিএ) নতুন কমিটি গঠন সৌদি আরবে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রোমে প্রবাসী বাংলাদেশিদের “রেমিট্যান্স পুরস্কার” প্রদান টোকিওতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন স্কুলছাত্রীকে নৃশংস হত্যা ন্যায় বিচার না থাকার বহিঃপ্রকাশ স্কুল বন্ধ থাকায় শ্রম বিক্রিতে ঝুঁকছেন শিশু-শিক্ষার্থীরা হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পালকি!




নিউ ইয়র্কে মাহফুজুর রহমান ইমরান জুডিশিয়াল ডেলিগেট পদে বিজয়ী

প্রতিবেদকের নাম :
  • প্রকাশিত : রবিবার, ২৮ জুন, ২০২০

হাকিকুল ইসলাম খোকন, বর্তমানকন্ঠ ডটকম, যুক্তরাষ্ট্র : কমিউনিটির সকল প্রার্থী পরাজিত হলেও কিছুটা আশার আলো দেখিয়েছেন বাংলাদেশী বংশদ্ভুদ মাহফুজুর রহমান ইমরান ।তিনি ডিষ্ট্রিক্ট ২৪ কুইন্স থেকে ২৩ জুন ডেমোক্রেটিক প্রাইমারীতে জুডিশিয়াল ডেলিগেট পদে প্রতিদ্বন্দিতা করে আনঅফিসিয়াল বিজয়ী হয়েছেণ। এবসেনটি ব্যালট ছাড়াই তার প্রাপ্ত ভোট ২৬৮২। সব ব্যালেট গণনার পরও তার বিজয় সুনিশ্চিত। খবর বাপসনিঊজ।

ইমরান ১৯৯১ সালে জ্যামাইকা হাসপাতালে জন্মগ্রহণ করেন। তিনি চার বছর আগে সিটি ইউনিভারসিটির জন ফে কলেজ অফ ক্রিমিনাল জাষ্টিজ থেকে ব্যাচেলর ডিগ্রি লাভ করেন। এরপর তিনি নিউইয়র্ক ষ্টেট এসেম্বলী প্রোগ্রামে যোগদান করেন। বর্তমানে তিনি ষ্টেট এসম্বেলীম্যান ডেভিড ওপ্রিন এর অফিসে ডেপুটি চিফ অব ষ্টাফ হিসেবে কর্মরত আছেন।

ইমরানের বাবা বিশিষ্ট কমিউনিটি এক্টিভিষ্ট ও কমিউনিটি বোর্ড মেম্বার তৈয়েবুর রহমান হারুন ও মা সাদিয়া রহমান এবং ছোট ভাই নাজমুস্ সাকিব রহমান নিউইয়র্ক পুলিশ বিভাগে পুলিশ অফিসার হিসাবে তিন বছর যাবত কর্মরত আছেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD