রবিবার | ৩১শে মে, ২০২০ ইং |

পলাশবাড়ীতে লম্পট স্বামী কর্তৃক প্রতারণার শিকার এক নারী

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের পূর্ব-গোপিনাথপুর গ্রামে প্রতারণার শিকার হয়েছেন ছামিনা নামে এক গৃহবধূ। অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের পূর্ব – গোপীনাথপুর গ্রামের মৃত রাজা ফারাজীর ছেলে সাগর মিয়ার সাথে লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলার রবিউল ইসলামের মেয়ে ছামিনা বেগমের সাথে প্রায় দুই বছর পূর্বে ঢাকা গাজীপুরে ইসলামী শরিয়ত মোতাবেক কাবিননামার মাধ্যমে বিবাহ সম্পন্ন হয়। বিবাহের কিছু দিন পর থেকে কারণে অকারণে বিভিন্ন সময়ে ছামিনা বেগমকে যৌতুকের দাবীতে মারপিট করে। সুযোগ বুঝে সাগর মিয়া সুকৌশলে ছামিনার জমানো মোটা অংকের টাকা নিয়ে গাজীপুর থেকে পালিয়ে আসে । পরে অনেক খোজাখোজি করার পর অবশেষে বাড়ীর খোঁজ পেয়ে মেয়েটি ছেলে সাগর মিয়ার বাড়ীতে অবস্থান নেয়।

ঘটনার বিষয়ে সাগর মিয়ার মা বলেন, আমার ছেলে যদি বিবাহ করে থাকে তাহলে কাগজপত্র যাচাই -বাচাই করে সামাজিক ভাবে মেনে নেওয়া হবে।

বিবাহের ঘটনার বিষয়ে সাগর মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি বিয়ে করেছি এবং তাকে তালাক ও দিয়েছি। আমার কেউ কিছু করতে পারবে না উক্ত বিষয়ে এলাকাবাসী জানান, মেয়েদের কে প্রেমের ফাঁদে ফেলে শুধু একটি নয় ৩ থেকে ৪ টি বিয়ে করেছেন এই লম্পট পরঅর্থলোভী ও পরনারী লোভী সাগর মিয়া। আমরা তার সঠিক তদন্তের মাধ্যমে শাস্তির দাবী জানাচ্ছি ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *