সোমবার | ১৯শে অক্টোবর, ২০২০ ইং |

ফখরুল ইসলাম বিলাস শাহরাস্তি উপজেলা বিএনপির প্রবাসী কল্যাণ সম্পাদক

বর্তমানকন্ঠ ডটকম : মোঃ ফখরুল ইসলাম (বিলাস) চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার ১৭ নং রাজশ্রী দক্ষিণ ইউনিয়ন পরানপুর গ্রামের মিয়াজী বাড়ীর আজন্ম জাতীয়তাবাদী কন্ঠস্বর। তিনি নবগঠিত শাহরাস্তি উপজেলা বিএনপির কার্যনির্বাহী কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

স্কুল জীবন থেকেই তিনি সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আর্দশকে লালন করে আসছেন। সেই সুবাদে ১৯৯১-৯৩ স্কুল কমিটিতে জিয়া শিশু কিশোর দল, ১৯৯৫-৯৬ মেহের ডিগ্রী কলেজ ছাত্রদল, ১৯৯৭-৯৮ সাধারণ সম্পাদক, ইউনিয়ন ছাত্রদল এবং শাহরাস্তুি থানা ছাত্রদলের কার্যনির্বাহী সদস্য ছিলেন । ২০০৮ থেকে সৌদিআরব প্রবাসী চাঁদপুর জেলা বি,এন,পির তিন বার নির্বাচিত সাধারণ সম্পাদক এবং সৌদিআরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বি,এন,পির যুগ্ম সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে নবগঠিত শাহরাস্তি থানা বি,এন,পির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক নির্বাচিত হন। তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এর হাতকে শক্তিশালী করতে দেশে এবং প্রবাসে শহীদ জিয়াউর রহমানের আর্দশকে লালন করে আওয়ামী বাকশালি তাবেদার সরকারের সমস্ত অন্যায় অত্যাচার জুলুমের প্রতিবাদে আন্দোলন সংগ্রামে সকলকে মাঠে থাকার আহবান জানান।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *