1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যে কোন দুর্যোগে সেনাবাহিনী কাজ করতে প্রস্তুত রয়েছে : সেনাবাহিনী প্রধান রিয়াদে বৃহত্তর ফরিদপুর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন মাদ্রাসায় বঙ্গবন্ধুর ম্যূরাল স্থাপন করার দাবি বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশনের (বিপিএমসিএ) নতুন কমিটি গঠন সৌদি আরবে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রোমে প্রবাসী বাংলাদেশিদের “রেমিট্যান্স পুরস্কার” প্রদান টোকিওতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন স্কুলছাত্রীকে নৃশংস হত্যা ন্যায় বিচার না থাকার বহিঃপ্রকাশ স্কুল বন্ধ থাকায় শ্রম বিক্রিতে ঝুঁকছেন শিশু-শিক্ষার্থীরা হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পালকি!




ফরিদগঞ্জে সংবাদকর্মীদের সাথে অফিসার ইনচার্জ ও ওসি তদন্তের মতবিনিময়

রুহুল আমিন খাঁন স্বপন, ফরিদগঞ্জ, চাঁদপুর।
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০

ফরিদগঞ্জ থানার নবাগত দুই পুলিশ কর্মকর্তা অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন ও ওসি(তদন্ত) মো: বাহার মিয়া উপজেলায় কর্মরত সকল স্তরের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

২৮ অক্টোবর বুধবার রাতে মতবিনিময়কালে অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন বলেছেন, আমি গত ৪ জানুয়ারী ফরিদগঞ্জ থানায় ওসি(তদন্ত) হিসেবে দায়িত্ব পেয়ে পুরো ফরিদগঞ্জ উপজেলাকে নিজের মতো করে দেখেছি।

পরবর্তীতে অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্বালাভ করলাম। আমি আজ আপনাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে কিছু ম্যাসেজ দিতে চাই। আমার বিশ্বাস আর এই ম্যাসেজ গুলোর সাথে জনপ্রতিনিধি থেকে শুরু করে সর্বস্তরের মানুষের সহযোগিতা পাবো।

তিনি বলেন, আমার প্রথম লক্ষ্য মাদকমুক্ত ফরিদগঞ্জ উপজেলা গড়তে কঠোর পদক্ষেপ। আমি আপনাদের তথা মিডিয়ার মাধ্যমে মাদক ব্যবাসয়ীদের জানান দিতে চাই, মাদকের বিষয়ে আমি জিরো টলারেন্স নীতি অবলম্বন করবো। কারো কোন তদবির সহ্য করবো না।

যারা এখনো ফরিদগঞ্জে মাদকের ব্যবসা করার চিন্তা করছেন, তারা ফরিদগঞ্জ ছাড়ুন। নচেৎ কফিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে আপনাদের। এমনকি মাদকের অভিযানে যদি থানার কোন পুলিশের নামও জড়িয়ে যায় তাকেও ছাড় দেয়া হবে না।

আমি আপনাদের আরো একটি উদ্যোগের কথা বলতে চাই। দালালমুক্ত থাকবে ফরিদগঞ্জ থানা। জনগণকে বলতে চাই কোন দালাল ধরে নয়, সরাসরি থানায় আমার কাছে চলে আসুন। এই সাথে সালিশ বানিজ্যও বন্ধ করা হবে ।

আইজিপি মহোদয়ের বিট পুলিশিং সিস্টেমকে আমরা ইতিমধ্যেই মাঠে ছড়িয়ে দিয়ে দিয়েছি। আগামী কয়েকদিনের মধ্যেই আমি ইউনিয়ন পর্যায়ে মাঠে নামবো। প্রতিটি ইউনিয়নে একটি করে সভা করে মাদক সালিশ বানিজ্য ও দালালি বিষয়ে নিদের্শনা দিবো।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, ওসি(তদন্ত) মো: বাহার মিয়া, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন, প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি এম কে মানিক পাঠান, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বেলাল, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, প্রেসক্লাব ফরিদগঞ্জ এর সাবেক সভাপতি মো: মহিউদ্দিন, সাংবাদিক আবু হেনা মেস্তাফা কামাল, নারায়ন রবিদাস, আমান উল্ল্যাহ আমান, জাকির হোসেন পাটওয়ারী, শিমুল হাছান, ইকবাল হোসেন, জাকির হোসেন সৈকত, ঋষিকেশ, আনিছুর রহমান সুজন, সাকিল হাসান, জসিম উদ্দন, রুহুল আমিন খাঁন স্বপন, গাজী মমিন, আব্দুস সালাম, আব্দুল কাদির।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD