1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রিয়াদে বৃহত্তর ফরিদপুর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন মাদ্রাসায় বঙ্গবন্ধুর ম্যূরাল স্থাপন করার দাবি বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশনের (বিপিএমসিএ) নতুন কমিটি গঠন সৌদি আরবে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত রোমে প্রবাসী বাংলাদেশিদের “রেমিট্যান্স পুরস্কার” প্রদান টোকিওতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন স্কুলছাত্রীকে নৃশংস হত্যা ন্যায় বিচার না থাকার বহিঃপ্রকাশ স্কুল বন্ধ থাকায় শ্রম বিক্রিতে ঝুঁকছেন শিশু-শিক্ষার্থীরা হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী পালকি! সরকার সারা দেশে অত্যাধুনিক সিনেপ্লক্স নির্মাণের উদ্যোগ নিয়েছে – তথ্য প্রতিমন্ত্রী




বাংলা ভাষায় জেমস বন্ডের ‘নো টাইম টু ডাই’! (ভিডিও)

প্রতিবেদকের নাম :
  • প্রকাশিত : শনিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২০

বিনোদন ডেস্ক:
‘০০৭’ হিসেবে ডেনিয়েল ক্রেগের সবশেষ সিনেমা ‘নো টাইম টু ডাই’। তাই বড় পর্দায় জেমস বন্ডের ভূমিকায় ক্রেগকে দেখার জন্য মুখিয়ে আছে সারা বিশ্বের অগণিত ভক্ত।

আর উপমহাদেশের দর্শক-ভক্তদের জন্য সুখবর হলো সিনেমাটির ট্রেলার এবার বাংলাসহ ১০টি ভাষায় প্রকাশিত হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) হলিউড চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান ইউনিভার্সাল পিকচার্স ২৫তম জেমস বন্ড সিনেমার ট্রেলার উপমহাদেশের মোট ১০টি ভাষায় প্রকাশ করেছে। ভাষাগুলো হলো বাংলা, হিন্দি, তামিল, তেলুগু, পাঞ্জাবি, ভোজপুরি, মালয়ালম, মারাঠি, কন্নড় ও গুজরাটি।

‘নো টাইম টু ডাই’ পরিচালনা করেছেন ক্যারি ফুকুনাগা। এর আগে এই সিরিজের সিনেমার নির্মাতা ছিলেন ড্যানি বয়েল। সিনেমাটির সৃজনশীল ক্ষেত্রে ভিন্নতার অভিযোগ তুলে ২০১৮ সালের আগস্টে তিনি জেমস বন্ড থেকে নিজেকে সরিয়ে নেন।

১০টি উপমহাদেশিয় ভাষার ট্রেলারগুলো মূলত গত বছরের ডিসেম্বরে প্রকাশিত ইংরেজি ট্রেলারের ডাবিং। এছাড়া আর কোনো ভিন্নতা নেই ট্রেলারে।

তবে ১০টি ভাষায় ট্রেলার প্রকাশিত হলেও সিনেমাটি ১০টি ভাষাতেই মুক্তি পাবে কিনা তা এখনও স্পষ্ট নয়। কারণ ইউনিভার্সাল পিকচারসের টুইটারে এখন পর্যন্ত জানানো হয়েছে ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু ও কন্নড় ভাষায় মুক্তির কথা উল্লেখ করা হয়েছে।

বাকি ভাষাগুলোতে সিনেমা মুক্তি পাবে কিনা তা এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD