বুধবার | ৫ই আগস্ট, ২০২০ ইং |

বোয়ালমারীতে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত -১

শাহজাহান হেলাল, বর্তমানকন্ঠ ডটকম, ফরিদপুর : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পিকআপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কামাল শেখ (৩০) নামে এক জুটমিল শ্রমিক নিহত হয়েছে। মোটরসাইকেলে থাকা মোশাররফ নামের অপরজন আহত হয়েছে। মঙ্গলবার (৩০.০৬.২০) রাতে উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী আড়তের সামনে মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কে এ ঘটনা ঘটে। নিহত কামাল ওই ইউনিয়নের ইসলামপুর গ্রামের মোক্তার শেখের ছেলে।

স্থানীয়রা জানান, কামাল মোটরসাইকেল চালিয়ে কাদিরদী বাজার থেকে মোশাররফ নামের একজনকে নিয়ে বাড়ি যাচ্ছিল। এ সময় বোয়ালমারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী পিয়াজভর্তি একটি পিকআপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয় ও সাথে থাকা মোশাররফ আহত হয়। আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ পিকআপ ও মোটরসাইকেলটি জব্দ করে।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক ইমরান হোসেন জানান, মরদেহটি পুলিশ পৌছানোর আগেই পরিবারের লোকজন বাড়ি নিয়ে গেছে। পিকআপ ও মোটরসাইকেলটি থানা হেফাজতে আনা হয়েছে। তবে পিকআপের চালক ও হেলপার পলাতক থাকায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। এ এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *