1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মেঘনায় ডুবন্ত বাল্কহেড থেকে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার মেঘনায় বালুভর্তি বাল্কহেড ডুবে নিখোঁজ ২ শ্রমিককে উদ্ধারে অভিযান চলছে ভূমি রাজস্ব আদালতে অনলাইন শুনানি শুরু পৃথিবীর যেকোনো স্থান থেকে ভূমি মামলার শুনানিতে অংশ নেওয়া যাবে মেয়েকে হত্যার অভিযোগে বাবার মামলা রাজনৈতিক দলগুলোকে আয়-ব্যয়ের হিসাব দিতে বলেছে নির্বাচন কমিশন ক্ষোভ আর বিদ্বেষের মাত্রা কতটুকু হলে এ ধরনের ঘটনা ঘটতে পারে তা কিছুটা আন্দাজ করা যায় টিকটক বস আশরাফুল মন্ডল রাফির সর্বোচ্চ শাস্তির দাবী মহেশপুর সীমান্ত দিয়ে থামছে না অবৈধ পারাপার, দুই দিনে আটক ১৮ জন! আন্দোলনের ফলে কারনেগৌরীপুর সরকারি কলেজে কৃঞ্চচূড়া গাছকাটা সিদ্ধান্ত বাতিল অবশেষে ৫ বছর পর ব্রীজ নির্মাণে ঠিকাদার নিয়োগ




ভোলাহাটে ৬ দিনে টিকা নিলেন ১’শ ৭১ জন

বর্তমানকন্ঠ ডটকম, ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ)।
  • প্রকাশিত : শুক্রবার, ১২ ফেব্রুয়ারি, ২০২১

দেশব্যাপি করোনা টিকাদান কার্যক্রমের অংশ হিসাবে ভোলাহাটে ৭ ফেব্রুয়ারি রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ কার্যক্রমের প্রথম দিন থেকে ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ৬ দিনে টিকা গ্রহণ করেছেন সম্মুখ সারির মোট ১’শ ৭১ জন।

প্রথম দিন টিকা গ্রহণ করে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান। এর পর উপজেলা স্বাস্থ্য ও পঃ কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ ও জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান। পর্যায়ক্রমে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান, ভোলাহাট প্রেসক্লাবের সভাপতি ও ভোলাহাট সংবাদের সম্পাদক গোলাম কবির, বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মিজানুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার, ভোলাহাট পল্লী বিদ্যুতের এজিএম আরব আলী শেকসহ মোট ১’শ ৭১ জন টিকা গ্রহণ করেন এর মধ্যে পুরুষ ১’শ ৩৯ জন ও নারী ৩২ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানান, ৭ ফেব্রুয়ারি রবিবার মোট ২৯ জন টিকা গ্রহণ করেন এর মধ্যে ২৭ জন পুরুষ ও ২জন নারী। ৮ ফেব্রুয়ারি মোট ১০ জন এর মধ্যে পুরুষ ৯ জন ১ জন নারী। ৯ ফেব্রুয়ারি মোট ৩০ জন এর মধ্যে ২২ জন পুরুষ ৮ জন নারী। ১০ ফেব্রুয়ারি মোট ৬৭ জন এর মধ্যে ৫৫ জন পুরুষ ১২ জন নারী। ১১ ফেব্রুয়ারী মোট ৩৫ জন এর মধ্যে ২৬ ন পুরুষ, ৯ জন নারী। টিকাদান কেন্দ্রে ২টি পুরুষ ও ১ টি নারী বুথ চালু করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুল হামিদ বলেন, টিকা গ্রহণকারিদের এখন পর্যন্ত কোন পাশ্ব পার্শ্বপ্রতিক্রয়া দেখা যায়নি। সবাই সুস্থ্য আছেন। প্রথম টিকা গ্রহণকারী উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান জানান, টিকা গ্রহণের পর তিনি স্বাভাবিক আছেন। কোন সমস্যা মনে হচ্ছে না। সকলকে টিকা গ্রহণের আহবান জানান তিনি।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD