1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মেঘনায় ডুবন্ত বাল্কহেড থেকে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার মেঘনায় বালুভর্তি বাল্কহেড ডুবে নিখোঁজ ২ শ্রমিককে উদ্ধারে অভিযান চলছে ভূমি রাজস্ব আদালতে অনলাইন শুনানি শুরু পৃথিবীর যেকোনো স্থান থেকে ভূমি মামলার শুনানিতে অংশ নেওয়া যাবে মেয়েকে হত্যার অভিযোগে বাবার মামলা রাজনৈতিক দলগুলোকে আয়-ব্যয়ের হিসাব দিতে বলেছে নির্বাচন কমিশন ক্ষোভ আর বিদ্বেষের মাত্রা কতটুকু হলে এ ধরনের ঘটনা ঘটতে পারে তা কিছুটা আন্দাজ করা যায় টিকটক বস আশরাফুল মন্ডল রাফির সর্বোচ্চ শাস্তির দাবী মহেশপুর সীমান্ত দিয়ে থামছে না অবৈধ পারাপার, দুই দিনে আটক ১৮ জন! আন্দোলনের ফলে কারনেগৌরীপুর সরকারি কলেজে কৃঞ্চচূড়া গাছকাটা সিদ্ধান্ত বাতিল অবশেষে ৫ বছর পর ব্রীজ নির্মাণে ঠিকাদার নিয়োগ




মহান বিজয় দিবস উপলক্ষে সাহাপুর ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

রুহুল আমিন খাঁন স্বপন, ফরিদগঞ্জ, চাঁদপুর।
  • প্রকাশিত : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

ফরিদগঞ্জের পাইকপাড়া (দঃ) ইউনিয়নের পূর্ব সাহাপুর যুব সমাজের উদ্যোগে মহান বিজয় দিবস-২০২০ উপলক্ষে বিভিন্ন খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও পুরস্কার বিতরনের আয়োজন করা হয়। ১৬ ডিসেম্বর বুধবার বিকেলে পাইকপাড়া (দঃ) ইউনিয়ন পরিষদের সংলগ্নে সাবেক ইউপি চেয়ারম্যান মো. রমজান আলী খাঁনের সভাপতিত্বে ও ঢাকাস্থ ফরিদগঞ্জ প্রাপ্তন ছাত্রলীগ ফোরামের সহ-সভাপতি মো. সফিকুল ইসলাম খাঁনের পরিচালনায় বিজয় দিবসের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউপি সদস্য মো. আলী হায়দার উজ্জল পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. হোসেন আহমেদ রাজন, মো. আলগীর শেখ, মো. সাকিব খাঁন।

সভাপতির বক্তব্যে রমজান আলী খাঁন বলেন, ১৯৭১ সালে যারা যুদ্ধ করেছিল তারা অনেকেই না ফেরার দেশে চলে গেছেন আমাদের ছেড়ে। আর কোন নতুন যোদ্ধা হবে না। কিন্তু এই দেশটাকে নতুন প্রজন্মকেই গড়ে তুলতে হবে। আগামী ১০ বছরের হয়তো আর কোন মুক্তিযোদ্ধা বেঁচে থাকবে না। তাই এই দেশের কষ্টার্জিত স্বাধীনতাকে রক্ষা করার জন্য সবার প্রতি বিনীত অনুরোধ জানান।

শেখ হোসেন আহমেদ রাজন তরুন প্রজন্মকে বলেন, খেলাধুলা করলে শরীর মন ভালো থাকে, মাদক মুক্ত সুন্দর সমাজ গঠনে তিনি যুব সমাজের প্রতি তিনি নিয়মিত ক্রীড়া চর্চার করার আহবান জানান।

আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অশংগ্রহকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন অতিথিবৃন্দ।

এর আগে পূর্ব সাহাপুর যুব সমাজের সদস্য মহসীন হাসান রাব্বি, লিটন খাঁন কবির হোসেন, সাহা আলম, মাছুম খাঁন, মাহাবুব, সোহেল, সুমন খাঁন, রুবেল, রবিউল শেখ ও আঃ কাদির লিটনের সার্বিক তত্ত্বাবোধানে মাঠে মহিলাদের বালিশ খেলা, শিশুদের চকলেট খেলা, হাড়ী ভাঙ্গা, দৌড় ও শিশুদের যেমন খুশি তেমন সাজো এবং ছেলেদের জন্য ফুটবল ও ক্রিকেট খেলার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD