শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

মহেশপুরে জমি রেজিষ্ট্রি করে না দেওয়ায় মা ও বোনকে রক্তাক্ত করলো ভাইয়েরা, থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার,বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : ঝিনাইদহের মহেশপুরের নস্তি গ্রামে জমি রেজিষ্ট্রি করে না দেওয়ায় মা ও বোনকে রক্তাক্ত জখম করেছে আপন ২ ভাই ও তাদের বউয়েরা। এঘটনায় থানায় অভিযোগ দায়ের করছে ভুক্তভুগিরা। এলাকাবাসী ও থানার অভিযোগ সূত্রে জানা গেছে, নস্তি গ্রামের মৃত আব্দুর রাজ্জাক মোল্লার স্ত্রী স্বাধীনা বেগমের নামে স্বামীর দেওয়া ৬/৭ বিঘা জমি আছে। ঐ জমি তার ২ছেলে লাভলু ও মফিজুর প্রায়ই সময় রেজিষ্ট্রি করে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। উক্ত বিধবার স্বামী পরিত্যক্তা মেয়ে বিউটি খাতুন পলি তার বাড়িতেই থেকে দর্জি কাজ করে জীবিকা নির্বাহ করে। পলি তার মায়ের পক্ষ নেওয়ায় গত ১৭ এপ্রিল তারিখে দুপুরে মা ও মেয়েকে ২ভাই ও তাদের বউয়েরা মিলে লাঠি দিয়ে বে-ধড়ক মারপিট করে। এতে পলি খাতুনের বাম হাত ভেঙ্গে যায় সারা শরীর রক্তাক্ত হয়। তারা মা স্বাধীনা বেগমের মাথায় আঘাত করে। এ সময় ছোট ভাই বেলাল হোসেন ঠেকাতে আসলে তাকেও বে-ধড়ক মারপিট করে। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে মহেশপুর হাসাপাতালে ভর্তি করে।

স্বাধীনা বেগম তার ২ছেলের বিরুদ্ধে মহেশপুর থানায় অভিযোগ দিলেও কার্যকরি ব্যবস্থা গ্রহন করা হয়নি। অভিযোগ তদন্তকারি কর্মকর্তা এস.আই আল মাসুদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, স্থানীয় লোকজন মীমাংসার চেষ্টা করছে সে কারণে এখনও ব্যবস্থা নেওয়া হয়নি।

এদিকে ৪ঠা মে সোমবার পলি খাতুন হাসাপাতাল থেকে ফিরে এসে মহেশপুর থানায় পৃথক আরেকটি অভিযোগ দায়ের করেছেন। মহেশপুর থানার ওসি (তদন্ত) রাশেদুল আলম অভিযোগ পাওয়ার বিষয়টি স্বীকার করেন। মা মেয়ে উভয় সরকারের উপর মহলের হস্তক্ষেপ কামনা করেছেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *