শুক্রবার | ৩রা জুলাই, ২০২০ ইং |

মহেশপুরে হত্যা চেষ্টা মামলার আসামীরা প্রকশ্যে ঘুরে, তবুও নেই গ্রেফতার

জাহিদুর রহমান তারিক, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : ঝিনাইদহের মহেশপুর উপজেলার ভাবদিয়া গাড়াপোতা গ্রামে প্রতিপক্ষের হামলায় হত্যার চেষ্টার ঘটনায় আসামীরা প্রকাশ্যে ঘুরাফেরা করছে।

থানা ও এলাকাবাসী সূত্রে প্রকাশ, গত ২রা মে উপজেলার ভাবদিয়া গাড়াপোতা গ্রামে মসজিদ কমিটিকে কেন্দ্র করে দু পক্ষের মধ্যে গোলযোগ হয়। এক পর্যায়ে ধারালো অস্ত্রসশস্ত্র নিয়ে সংঘর্ষ হলে উভয় পক্ষের ১০/১২ জন গুরুতরভাবে আহত হয়। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এই ঘটনায় মৃত এলাহী বক্রের ছেলে আবুল কালাম বাদি হয়ে মহেশপুর থানায় ১৮জনের নামে মামলা করে। যার নং-৩ তারিখ-৩/৫/২০ইং।

অপরদিকে আলাউদ্দিনের ছেলে বাদশা বাদি হয়ে ১১ জনের নামে মামলা করে। যার নং-৯ তারিখ-১০/৫/২০ইং। পৃথক ২টি মামলায় একটি মামলার আসামীদের ধরা হলেও অপর মামলার আসামীরা বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে। বাদিপক্ষ আহত আয়ুব হোসেন জানান, তাদের দায়ের করা মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরাফেরা করলেও তাদেরকে আটক করা হচ্ছে না বরং আসামীরা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় বাদীপক্ষকে নানাভাবে হুমকি ধামকি দিচ্ছে। এছাড়া তাদেরকে অন্যভাবে ফাঁসানো চেষ্টা করা হচ্ছে।

অভিযুক্ত ৯(৬)২০ মামলার আসামীরা হলো-ভাবদিয়া গ্রামের মৃত আব্দুর রব মন্ডলের ছেলে সাদিকুল, আবু কালামের ছেলে লিটন, লিখন ও মোস্তফা, আবু জাফরের ছেলে নাসির ও নাজিম, অহেদ আলীর ছেলে মাহাফুজ, এলাহী মন্ডলের ছেলে বাক্কা, আবুল কালাম ও রেজাউল, রফিকুলের ছেলে মামুন। এ বিষয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা এস.আই আবুল কাশেমের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আসামীদের আটকের চেষ্টা চলছে। ভুক্তভোগী পরিবার প্রশাসনের উচ্চ মহলের হস্তক্ষেপ কামনা করেছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *