সোমবার | ২৫শে মে, ২০২০ ইং |

মারুফার হত্যার বিচার চেয়ে শিক্ষার্থীদের মানববন্ধন

ইমু চৌধুরী, বর্তমানকন্ঠ ডটকম : নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নে ইউপি চেয়ারম্যান শাহ্ মাহবুব মুর্শেদ কাঞ্চন এর গৃহকর্মী মারুফা(১৪) হত্যার সুষ্ঠু তদন্ত

ও বিচারের দাবিতে মোহনগঞ্জ উপজেলায় মোহনগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দের মানববন্ধন করেন।

১৯ মে মঙ্গলবার বেলা ১১টায় সকলের অংশগ্রহণে মানববন্ধ পালন হয়। এই সময় উপস্থিত ছিলেন সকল স্তরের সর্ব সাধারন ও গনমাধ্যম কর্মী। ওই সময় নির্যাতিতার মা সকলের কাছে ইউপি চেয়ারম্যান শাহ্ মাহবুব মুর্শেদ কাঞ্চনের ফাঁসি দাবি করেন এবং এই অবস্থা যাতে আর কারও মেয়ের সাথে না ঘটে এই আকুল আবেদন জানান।

প্রাক্তন শিক্ষার্থীবৃন্দের একজন প্রতিনিধি মোস্তফা জালাল মহিউদ্দিন পিয়াস আমাদেরকে জানান, যতদিন এর সুষ্ঠু তদন্ত ও বিচার না আসে তত দিন এই প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ আন্দোলন অব্যহত রাখবেন।

উল্লেখ্য, গত ৯ মে নেত্রকোনার বারহাট্টা উপজেলার সিংধা ইউপি চেয়ারম্যান শাহ্ মাহবুব মোর্শেদ কাঞ্চনের গৃহকর্মী কিশোরী মারুফার রহস্যময় মৃত্যু ঘটে। চেয়ারম্যান নিজেই এমেয়ে কে নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স এ গেলে একে মৃত ঘোষণা করা হয়। পরবর্তী তে ১১ মে মারুফার মা আকলিমা বাদী হয়ে চেয়ারম্যান এর বিরুদ্ধে হত্যার অভিযোগ এনে মামলা করেন। পুলিশ সাথে সাথে চেয়ারম্যান কে গ্রেপ্তার করলেও তিনি হাইকোর্ট থেকে জামিন নিয়ে বের হয়ে যান। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নিন্দার ঝড় ওঠে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *