রবিবার | ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং |

মুক্তিযোদ্ধা শহীদ উল্লাহ মাস্টারের দাফন সম্পন্ন : শিক্ষামন্ত্রীর শোক প্রকাশ

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম চাঁদপুর : চাঁদপুরের সিনিয়র রাজনীতিবিদ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শহীদ উল্লাহ মাস্টারের রাষ্ট্রীয় মর্যাদা শেষে দাফন সম্পন্ন হয়েছে। রোববার (২ আগস্ট) সকাল ১০টার সময় বাবুরহাট হাই স্কুল মাঠে অনুষ্ঠিত জানাজা অনুষ্ঠিত হয়েছে। জানাজার নামাজে ইমামতি করেন স্থানিয় বাইতুল ফালাহ জামে মসজিদের ইমাম মাওলানা মো. ফারুক।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিনিয়র রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ মাষ্টারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার বিদেহী আত্বার মাগফেরাত কামনা করেছেন চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। ডাঃ দীপু মনি এক বার্তায় মরহুমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সিনিয়র এই রাজনীতিবিদ ১ আগস্ট শনিবার ঈদুল আযহার দিন বিকেল ৪টার সময় বার্ধক্যজনিত কারণে বাবুরহাট বাজার সংলগ্ন নিজ বাড়িতে ইন্তেকাল করেন তিনি (ইন্নালিল্লাহি..রাজিউন)।

মরহুম মোঃ শহীদ উল্লাহ মাস্টার সুদীর্ঘকাল ধরে চাঁদপুর সদর উপজেলার বাবুরহাট ও আশপাশের এলাকার একজন সমাজসচেতন শিক্ষানুরাগী, সমাজসংস্কারক, প্রগতিশীল ও মুক্তমনা রাজনীতিক হিসেবে তার সুখ্যাতি ছিল। তার অসংখ্য ছাত্র দেশ-বিদেশে সফল মানুষ হিসেবে সুপ্রতিষ্ঠিত ছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭৮ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ বহু আত্মীয়স্বজন এবং অসংখ্য শিক্ষার্থী, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিক, কিডনি, হৃদরোগসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *