1. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  2. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কোভিড-১৯-এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বেচ্ছাসেবায় যুব-সম্পৃক্ততার পাশাপাশি দক্ষতা ও কর্মসংস্থান বৃদ্ধির উদ্যোগ নিতে হবে কারগারও কবি নজরুলের কণ্ঠরোধ করতে পারে নাই : মোস্তফা করোনাভাইরাস প্রাণ কেড়েছে চৌদ্দ লাখ মানুষের বড়াইগ্রামের তালাক দেওয়ায় স্ত্রীকে এসিড নিক্ষেপ করলো স্বামী ২৫ নভেম্বর ৪র্থ মৃত্যুবার্ষিকী ; সমাজ বিপ্লবের মহানায়ক ফিদেল কাস্ত্রো বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বহরে যুক্ত হলো অত্যাধুনিক নতুন ড্যাশ ৮-৪০০‘‘ধ্রুবতারা’’ সফটওয়্যার কোয়ালিটি এস্যূরেন্স এন্ড টেষ্টিং বিষয়ে আন্তর্জাতিক সিম্পোজিয়াম সাংবাদিকের কিশোর ছেলেকে ফাঁসানোর ফাঁদ হুন্ডি জালনোট ইয়াবা কারবারী সীমান্তের মোটরসাইকেল চোর সেই রুবেল জেল হাজতে! গাজীপুরে ৬ষ্ঠ দিনেও কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি কারওয়ান বাজারে মাস্ক বিতরণ করলেন তথ্য প্রতিমন্ত্রী




যাত্রীবাহী লঞ্চের স্টাফ কেবিন থেকে তরুণীর লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০

রুহুল আমিন খাঁন স্বপন, বর্তমানকন্ঠ ডটকম : চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ এমভি আব-এ জমজম লঞ্চের ২য় তলার স্টাফ কেবিন থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার করেছে চাঁদপুর নৌ থানা পুলিশ।

তরুণীর আনুমানিক বয়স ১৮ থেকে ২০ বছর হবে বলে ধারনা করা হচ্ছে। ২২ অক্টোবর,বৃহস্পতিবার দুপুর ১২টায় চাঁদপুর লঞ্চঘাটে জমজম লঞ্চের ইঞ্জিন গিজারের কক্ষের কেবিন থেকে লাশটি উদ্ধার করা হয়।

এই ঘটনার খবর শুনে দুপুর ২টায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার,চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, চাঁদপুর নৌ থানার অফিসার ইনচার্জ মোঃ জহিরুল হক পরিদর্শনে আসেন। এই কক্ষটি লঞ্চের গিজার মোঃ সুজন মোল্লা, মোঃ রাসেল ও মাসুম ব্যবহার করতেন। তবে লঞ্চটি দুপুর ১টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা থাকলেও যেতে পারে নি।

গিজার মোঃ সুজন মোল্লা জানায়, বুধবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১১টায় চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে লঞ্চটি। সাড়ে ৬শ’ টাকার বিনিময়ে আমি একটি যুবক ও মেয়েকে কেবিনটি ভাড়া দেই। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় কেবিনটি পরিস্কার করতে গেলে কক্ষটি তালা বন্ধ পাই। পরে টিকেট কাউন্টারে গিয়ে খবর নিলে কোন চাবি দেওয়া হয় নি বলে জানা যায়। পরে কেবিন খুললে তরুনীর লাশ আমরা দেখতে পাই।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার জানায়, তরুণীর গায়ে থাকা ফিতা গলায় পেচিয়ে হত্যা করা হয়েছে। যেহেতু যাত্রী সেজে এক ব্যক্তি কক্ষটি ভাড়া নিয়েছে। তাই ধারণা করা হচ্ছে হত্যাটি একজনই করতে পারে। তবে ধর্ষণের পর হত্যা হয়েছে কিনা তা ময়না তদন্তের পর জানা যাবে। তবে লঞ্চে সিসি ক্যামেরা না থাকায় তিনি দুঃখ প্রকাশ করেন।

এই পাতার আরো খবর

প্রধান সম্পাদক:
মফিজুল ইসলাম সাগর












Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD