শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

সৌদি অভিবাসি বাংলাদেশি কর্মীদের প্রশংসা করলেন রিয়াদের গভর্নর

বর্তমানকণ্ঠ ডটকম / ৪২ পাঠক
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

বর্তমানকন্ঠ ডটকম, রিয়াদ, সৌদি আরব : সৌদি আরবে বাংলাদেশের নবনিযুক্ত রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) ১৩ সেপ্টেম্বর রবিবার রিয়াদের গভর্নর প্রিন্স ফয়সাল বিন বন্দর বিন আব্দুল আজিজ এর সাথে সাক্ষাৎ করেন।

এ সময় গভর্নর সৌদি আরবে বসবাসরত বাংলাদেশি কর্মীদের প্রশংসা করে বলেন, বাংলাদেশি কর্মীরা খুবই বিশ্বস্ত, কর্মঠ ও আন্তরিক। তাঁরা অত্যন্ত সুনামের সাথে সৌদি আরবের বিভিন্ন সেক্টরে কাজ করছেন।

রিয়াদের গভর্নর প্রিন্স ফয়সাল বিন বন্দর রাষ্ট্রদূতকে স্বাগত জানান এবং সৌদি আরবে দায়িত্ব পালনে সফলতা কামনা করেন। হৃদ্যতাপূর্ণ এ বৈঠকে গভর্নর বাংলাদেশের সাথে দীর্ঘদিনের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা উল্লেখ করেন এবং আগামী দিনে এ সম্পর্ক আরও বৃদ্ধি পাবে বলে আশাবাদ প্রকাশ করেন।
রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী করোনাকালীন বাংলাদেশি অভিবাসীদের চিকিৎসা প্রদান ও জরুরী খাদ্য সাহায্য প্রদানের জন্য গভর্নরকে আন্তরিক ধন্যবাদ জানান।

রিয়াদ অঞ্চলে বিপুল সংখ্যক বাংলাদেশি কর্মী কর্মরত রয়েছে উল্লেখ করে রাষ্ট্রদূত তাঁদের সহায়তা করার জন্য গভর্নরকে ধন্যবাদ জানান। এসময় রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী গভর্নরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন। রাষ্ট্রদূতের অনুরোধে গভর্নর রিয়াদে বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের জন্য প্রয়োজনীয় জমি বরাদ্দের ব্যাপারে সহযোগিতা করার আশ্বাস দেন।

দূতাবাসের মিশন উপপ্রধান এস এম আনিসুল হক ও প্রথম সচিব মোঃ বেলাল হোসেন রাষ্ট্রদূতের সাথে ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *