শনিবার | ৪ঠা জুলাই, ২০২০ ইং |

হরিণাকুন্ডুতে যুবককে হাতুড়িপেটা রক্তাক্ত

স্টাফ রিপোর্টার, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার জোড়াদহ ইউনিয়নের বেলতলা গ্রামের বিপুল (২২) নামে এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেছে দূর্বৃত্তরা। বুধবার রাত ৯ টার দিকে ওই গ্রামের জিকে মেইন ক্যানেলের ব্রীজ মোড়ে এঘটনা ঘটে। আহত যুবক বেলতলা গ্রামের মজনু মন্ডলের ছেলে।

এঘটনায় বৃহস্পতিবার সকালে আহতের পিতা বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় মামলা করেছেন। মামলায় পাশর্^বর্তী শড়াতলা গ্রামের আবুল হোসেনের ছেলে আজিজসহ ৫ জনকে আসামী করা হয়েছে।

হরিণাকুন্ডু হাসপাতালে চিকিৎসাধীন বিপুল জানান, বুধবার রাতে তারাবির নামাজ পড়ে তিনি ফার্মেসীতে ওষুধ কিনতে যাচ্ছিলেন। এ সময় আসামী আজিজসহ ৪/৫ জন দূর্বৃত্ত তার উপর অতর্কিত হামলা চালিয়ে হাতুড়ি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

হামলার কারণ সম্পর্কে জানা গেছে, আসামী আজিজ গত মার্চ মাসে বেলতলা গ্রামের এক নারীকে আটকে রেখে উত্যক্ত করে। তুচ্ছ ঘটনায় ওই গ্রামের এক শিক্ষককে লাঞ্চিত করে। এঘটনায় ওই শিক্ষক বাদী হয়ে আজিজের নামে থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ সব ঘটনার কারণেই বিপুলকে হাতুড়িপেটা করা হয়েছে। আজিজ এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত।

হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, ঘটনার পরই আসামীকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। কিন্তু আসামীরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *