শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

আ’লীগ নেতা ভুট্টো হত্যা মামলার তিন আসামীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৬ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও ব্যবসায়ী আজিজুর রহমান ভুট্টো হত্যা মামলার গ্রেফতার হওয়া ৩ আসামীর ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে ভার্চুয়াল আদালত। আসামীরা হলেন-মো. মুনসুর খান (৩৫), মোস্তফা খান কালু (৪৯) ও মো. সুমন খান (৩৫)।

মঙ্গলবার (২ জুন) সকালে চাঁদপুর সিনিয়র চীফ জুডিসিয়্যাল মেজিস্ট্রেট আদালতের বিচারক মো. কামাল হোসেন ৩ দিনের এই রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রাশেদ জানান, ভুট্টো হত্যা মামলার এজহার নামীয় গ্রেফতার হওয়া ৩ আসামীকে জিজ্ঞাসাবাদে জন্য ৭দিনের রিমান্ডের আবেদন করেন। ভার্চুয়াল আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

জানা গেছে, গত ১৮ মে দিনগত রাতে কুমারডুগি নিজ বাড়ীতে যাওয়ার পথে আজিজুর রহমান ভুট্টোকে পথিমধ্যে দূর্বৃত্তরা দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসার পথে তার মৃত্যু হয়। এই ঘটনায় পরদিন ১৯ মে ভুট্টোর স্ত্রী চাঁদপুর মডেল থানায় হত্যা মামলা দায়ের করে।

এদিকে এই মামলায় এজহার নামীয় আসামীদের মধ্যে মো. মুনসুর খান মোস্তফা খান কালু ও মো. সুমন খানকে গত ২০ মে ভোরে চাঁদপুর মডেল থানা ও গোয়েন্দা পুলিশ যৌথ অভিযান চালিয়ে গ্রেফতার করে। পরে তাদেরকে আদালতে পাঠানো হয়। আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। মামলা নং-১৬/২০ এবং ভার্চুয়াল মামলা নং-২৬৮/২০।

বাদী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট সেলিম আকবর ও অ্যাডভোকেট ইয়াছিন আরাফাত ইকরাম। আসামী পক্ষের আইনজীবী ছিলেন আবদুল আজিজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *