বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

ইতালির ত্রেভিজোতে বৈশাখী উৎসব

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৪ পাঠক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
ইতালির ত্রেভিজোতে বৈশাখী উৎসব

প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, ইতালি : ইতালির ত্রেভিজোতে বাংলাদেশ সমিতি ত্রেভিজো এর আয়োজনে জাকজমকপূর্ণ আনন্দঘন পরিবেশে প্রচুর প্রবাসীদের উপস্থিতিতে বৈশাখী উৎসব  ১৪২৬ স্থানীয় একটি হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

সমবেত কণ্ঠে জাতীয় সংগীত ও বৈশাখের গান দিয়ে শুরু হয় অনুষ্ঠান। বাংলাদেশ সমিতি ত্রেভিজো এর সভাপতি শেখ নিরবের সভাপতিত্বে সোহেলী আক্তার বিপ্লবীর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভেনিস বাংলা গ্রূপের চেয়ারম্যান আবু সাঈদ মোহাম্মদ রিয়াজ। আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় প্রশাসনের এসেছচরে কমুনে দি ত্রেভিজোর গ্লোরিয়া তেস্সা রলো, স্থানীয় পুলিশ প্রশাসনের সহকারী প্রদান মাচ্ছিম বের্তিন, আই কেয়ার এর প্রেসিডেন্ট জাননি রাজেরা।

বৈশাখের গান আর নৃত্যের তালে তালে পরিবেশিত বৈশাখীর অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমিতির প্রধান উপদেষ্টা আনোয়ার উল্লাহ দুলাল, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপদেষ্টা কামরুল ইসলাম, উপদেষ্টা শেখ দুলাল, পান্না উল্লাহ, রাশেদ খলিফা ,মানিক , নুরুল আমিন নুরু, বাবু, সেলিম, বেলাল প্রমুখ।

স্থানীয় শিশু শিল্পীদের নৃত্য আর আমন্ত্রিত শিল্পীদের সংগীত পরিবেশন দর্শকদের মাতিয়ে রাখে। সাংস্কৃতিক অনুষ্ঠানে শেষ সময়ে বাংলাদেশ থেকে আশা জনপ্রিয় সংগীত শিল্পী পলাশ সংগীত পরিবেশন করে উপস্থিত হাজারের বেশী প্রবাসীদের মন কেড়ে নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *