শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন

করোনায় চাঁদপুরে ইউপি চেয়ারম্যানের মৃত্যু

বর্তমানকণ্ঠ ডটকম / ২৩ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুরের কচুয়ার উপজেলার এক ইউপি চেয়ারম্যান করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তার নাম হাজী আব্দুল হাই মুন্সি। তিনি ১০নং গোহট উত্তর ইউনিয়নের চেয়ারম্যান, তিনি হৃদরোগেও আক্রান্ত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, ৯ জুন মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। করোনা টেস্টের রিপোর্ট পজেটিভ হওয়ার পর বেশ কয়েক দিন তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন।

আব্দুল হাই মুন্সি গত ৩১ মে হার্টের সমস্যা ও শারীরিক দুর্বলতা নিয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি হন। এরপর নমুনা পরীক্ষায় জানা যায় তিনি করোনায় আক্রান্ত।

৯ দিন স্কয়ার হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মঙ্গলবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে’সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সালাহ উদ্দিন মাহমুদ জানান, আব্দুল হাই মুন্সি করোনায় আক্রান্ত ছিলেন। স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ জানান, ঢাকার স্কয়ার হাসপাতালে করোনায় আক্রান্ত অবস্থায় ওই চেয়ারম্যান মারা যান। ঢাকা থেকেই লাশ নিয়ে আসলে সতর্কতা ও স্বাস্থ্যবিধি মেনে আব্দুল হাই মুন্সির দাফন সম্পন্ন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *