শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থ সকল পেশার মানুষকে সহায়তা করছে সরকার – হুইপ গিনি

বর্তমানকণ্ঠ ডটকম / ৬৪ পাঠক
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

সিরাজুল ইসলাম রতন, বর্তমানকন্ঠ ডটকম, গাইবান্ধা : জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেছেন প্রানঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব বিস্তার রোধে প্রত্যেকের মাধ্যে সামাজিক দুরত্ব বজায় রাখা নিশ্চিত করতে স্ব-স্ব অবস্থান থেকে সতর্ক থাকতে হবে।এই মহামারীর বিরুদ্ধে সবাইকে সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। এই করানাভাইরাস থেকে যতদিন স্বাভাবিক জীবন ফিরে আসবে না ততদিন আমাদের সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। তিনি বলেন, করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থ সকল শ্রেনী পেশার মানুষের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি অসহায় ও দুঃস্থ মানুষের জন্যে যে ত্রাণ দেয়া হচ্ছে তা সঠিক ভাবে নিদিষ্ট সময়ের মধ্যে বিতরণের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান। অন্যাথায় কোন অন্যায় হলে প্রশাসানিক ব্যবস্থা নেয়া হবে।

তিনি গতকাল গাইবান্ধা সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও জন প্রতিনিধিদের মাসিক সমন্বয় সভা একথা বলেন।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সরোয়ার কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রসুন কুমার চক্রবর্তী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আনিছুর রহমান, সদর থানা অফিসার ইনর্চাজ খান মো: শাহরিয়ার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রেডক্রিসেন্ট সোসাইটি গাইবান্ধা জেলা ইউনিটের সেক্রেটারী মো: রেজাউল করিম রেজা, ঘাগোয়া ইউপি চেয়ারম্যান মো: আমিনুরজ্জামান রিংকু, বল্লমঝাড় ইউপি চেয়ারম্যান মো: জাহেদুল ইসলাম ঝন্টু, গিদারী ইউপি চেয়ারম্যান মো: হারুন অর রশিদ ইদু, মোস্তাফিজুর রহমান বাদল, বোয়ালী ইউপি চেয়ারম্যান আব্দুল মাজেদ আব্দুল্লাহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *