বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

কর্মহীন নরসুন্দর শিল্পিদের মাঝে দীপু মনির উপহার বিতরণ

বর্তমানকণ্ঠ ডটকম / ৪৩ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

এ কে আজাদ, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুর পৌর এলাকার কর্মহীন ১শ’ ৫৯ নরসুন্দর শিল্পির মাঝে চাঁদপুর-৩ আসনের সাংসদ শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির পক্ষ থেকে করোনা মহামারির এই দূর্যোগ কালিন সময়ে তাদের উপহার প্রদান করা হয়েছে।

করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুরে চলছে লকডাউন এর ফলে যোগাযোগ ব্যবস্থাসহ দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় কর্মহীন হয়ে পরেছে ক্ষুদ্র ব্যাবসায়ী ও এসব প্রতিষ্ঠানের কর্মচারীরা। তাই এ সকল ক্ষুদ্র দোকানি ও তাদের কর্মচারীদের কথা চিন্তা করে শিক্ষামন্ত্রীর নির্দেশে চাঁদপুর পৌর এলাকার কর্মহীন ১শ’ ৫৯ নরসুন্দর শিল্পির মাঝে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির পক্ষ থেকে দূর্যোগ কালিন সময়ের উপহার প্রদান করা হয়েছে।

চাঁদপুরবাসী সকলের কাছে প্রিয় রাজনৈতিক ব্যাক্তিত্ব শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এই অসহায় নরসুন্দরদের কথা মনে রেখে তাদের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। এজন্য এই নরসুন্দর শিল্পিরা দীপু মনির কাছে কৃতজ্ঞ।

রবিবার দুপুরে শিক্ষমন্ত্রীর চাঁদপুরস্থ বাসভবনের তৃতীয় ফ্লোরেও সামাজিক দূরত্ব বজায় রেখে তাদের মাঝে উপহার সরুপ খাদ্য সামগ্রী প্রদান করেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম-আহব্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মন্ত্রীর চাঁদপুরস্থ প্রতিনিধি অ্যাডভোকেট সাইফুদ্দিন বাবু, পৌর আওয়ামী লীগ নেতা সঞ্জিত পোদ্দার, পৌর যুবলীগের যুগ্ম-আহব্বায়ক শফিকুল ইসলাম, যবলীগ নেতা সাখাওয়াত হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *