শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

কর্মহীন মানুষের জন্য চাঁদপুরে সেনাবাহিনীর ঈদ বাজার

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৪ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুর করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ বাজার এর আয়োজন করেছে বাংলাদেশ সেনাবাহিনী ৪৪ পদাতিক ব্রিগেড। মেজর মো. খায়রুল ইসলামের তত্বাবধানে ২৩ মে শনিবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে এই ঈদ বাজারের আয়োজন করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে বিনামূল্যে নিম্ন আয়ের বিভিন্ন পেশার ৩শতাধিক নারী ও পুরুষের মাঝে চাল, ডাল, সেমাই, চিনি, তেল, সাবান, বাচ্চাদের নতুন জামাসহ নিত্য প্রয়োজনীয় পণ্যদ্রব্য সামগ্রী প্রদান করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর মেজর মো. খায়রুল ইসলাম বর্তমানকন্ঠ কে বলেন, আমারা করোনা ভাইরাস সংক্রমণরোধে শুরু থেকে কাজ করে যাচ্ছি। দেশের মানুষের প্রয়োজনে কাজ করে করি। আসন্ন ঈদ উপলক্ষে কর্মহীন মানুষের জন্য আমরা আমাদের সাধ্য অনুযায়ী ঈদ বাজারের ব্যবস্থা করেছি। এতে করে কিছু মানুষের উপকারে আসতে পারলেও আমারা আনন্দিত হবো।

তিনি আরো বলেন, আমাদের বাজারের সকল সবজিগুলো প্রান্তিক কৃষকদের কাছ থেকে ক্রয় করা হয়েছে যাতে করে তারা কিছুটা হলেও লাভবান হয়। আমাদের এই ক্ষুদ্র প্রয়াসে যদি কিছু মানুষের মুখে হাসি ফুঁটে তাহলেই আমাদের এই কষ্ট সার্থক হবে। আমরা চাই বাংলাদেশ অতিদ্রুত করোনা থেকে মুক্তি লাভ করুক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *