বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

কালীগঞ্জে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

বর্তমানকণ্ঠ ডটকম / ৮১ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন

লালমনিরহাট,বর্তমানকণ্ঠ ডটকম, মঙ্গলবার, ২৩ জানুয়ারী ২০১৮: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় সাংবাদিক নিয়াজ আহমেদ সিপনের (২৮) ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। থানায় অভিযোগ দেয়ার একদিন পেরিয়ে গেলেও কাউকে আটক করতে পারেনি পুলিশ। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

সোমবার দুপুরের দিকে এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। এর আগে রবিবার রাতে উপজেলার দলগ্রাম ইউনিয়নের সেনপাড়া গ্রামে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়।

সাংবাদিক নিয়াজ আহমেদ সিপন অনলাইন নিউজ পোর্টাল ব্রেকিংনিউজ.কম.বিডি’র জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। তিনি উপজেলার তুষভান্ডার এলাকার হযরত আলীর ছেলে।

মামলার এজাহারে উল্লেখ আছে, কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের সেনপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য কাবেজ আলীর ছেলে সামিউল ইসলাম ব্যবসায়ীক দ্বন্দের জেরে সাংবাদিক নিয়াজ আহমেদ সিপনকে দীর্ঘ দিন ধরে গুম করে হত্যা করার হুমকী দিয়ে আসছে। এ ঘটনায় গত বছরের ২ নভেম্বর নিজের নিরাপত্তা চেয়ে কালীগঞ্জ থানায় ৬ জনের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরি (জিডি নং-৬৭) করা হয়।

এদিকে রবিবার রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে দলগ্রাম ইউনিয়নের সেনপাড়া এলাকায় সাবে ইউপি সদস্য কাবেজ ও তার ছেলে সামিউল ইসলাম ৭/৮ জন লোক নিয়ে সাংবাদিক সিপনের গতিরোধ করেন। এ সময় কোন কিছু বুঝে উঠার আগেই হামলাকারীরা সিপনকে এলোপাতারি মারপিট করে ক্যামেরা, ল্যাপটপ কেড়ে নেয়। সিপনের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে সিপনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেনের মোবাইল ফোনে কল করা হলে তিনি বাইরে থাকায় কলটি রিসিভ করেন ওসি তদন্ত আনোয়ার হোসেন। তিনি বলেন, ‘আমি ছুটিতে ছিলাম। এ ব্যাপারে জানা নেই। খোঁজখবর নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *