মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

কালীগঞ্জে স্ত্রীর মামলায় প্যানেল চেয়ারম্যান স্বামী কারাগারে

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৬ পাঠক
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার, বর্তমানকন্ঠ ডটকম, ঝিনাইদহ : স্ত্রী নির্যাতনের মামলায় স্বামী ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কাষ্ঠভাঙ্গা ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান রাশেদুল ইসলামকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে বারবাজার ফাঁড়ির পুলিশ তাকে আটক করে। নির্যাতনের অভিযোগ এনে তার স্ত্রী গত বুধবার কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরদিন পুলিশ তাকে আটক করে।

স্ত্রী নিশাত সুলতানা আফরিন লিখিত অভিযোগে জানান, তার স্বামী প্রায়ই যৌতুকের টাকার জন্য তার উপর শারিরীক ও মানুষিক চাপ দিতো। কিন্তু গত ৫ মে স্ত্রী বাড়িতে সাংসারিক কাজ করার সময় রাশেদুল ইসলাম স্ত্রীকে ঘরে ডেকে নিয়ে টাকা ও স্বর্ণালংকার চাই। কিন্তু স্ত্রী এসব দিতে অস্বীকার করলে তাকে ঘরের মধ্যে উপর্যুপরি মারধর করে স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা বারবাজার পুলিশ ফাঁড়ির আইসি এসআই শিকদার মনিরুল ইসলাম জানান, মামলার বাদী স্ত্রীর অভিযোগ তার উপর প্রায়ই নির্যাতন চালাতো স্বামী প্যানেল চেয়ারম্যান রাশেদুল ইসলাম। যৌতুক ও টাকার জন্য নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়াতে বাধ্য হয়ে তার স্ত্রী থানাতে ওই মামলা করেন। এ মামলায় তাকে আটক করা হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, স্ত্রীর মামলায় তার স্বামী জনপ্রতিনিধি রাশেদুলকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *