বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

ক্রিকেট অস্ট্রেলিয়ার টেস্ট একাদশেও সাকিব-মুশফিক

বর্তমানকণ্ঠ ডটকম / ৪০ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন

খেলাধুলা ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,রবিবার,৩১ ডিসেম্বর ২০১৭: ক্রিকেট অস্ট্রেলিয়ার টেস্ট একাদশে রয়েছেন বাংলাদেশের দুই অভিজ্ঞ ক্রিকেটার অলরাউন্ডার সাকিব আল হাসান ও উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। অস্ট্রেলিয়া ও ভারত থেকে সর্বোচ্চ তিনজন করে টেস্ট একাদশে জায়গা পেয়েছেন। দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশ থেকে আছেন দুইজন করে। অপর একজন ইংল্যান্ডের।

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট জয়ের অন্যতম নায়ক ছিলেন সাকিব। যেখানে তিনি ১০ উইকেট নেয়ার পাশাপাশি করেন ৮৪ রান। এছাড়া জানুয়ারিতে নিউজিল্যান্ড এবং মার্চে শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত ব্যাটিং করেন সাকিব। আর মুশফিক উইকেটরক্ষক হিসেবে ডিসমিসাল ও ব্যাটিংয়ে অসাধারণ নৈপুণ্য দেখিয়ে জায়গা করে নেন ক্রিকেট অস্ট্রেলিয়ার একাদশে। এর আগে এই দুজন ব্রিটিশ গণমাধ্যম গার্ডিয়ানের সেরা টেস্ট একাদশেও জায়গা পান।

একাদশ : ডিন এলগার (দক্ষিণ আফ্রিকা), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), চেতেশ্বর পূজারা (ভারত), স্টিভেন স্মিথ (অস্ট্রেলিয়া), বিরাট কোহলি (ভারত), সাকিব আল হাসান (বাংলাদেশ), মুশফিকুর রহিম (বাংলাদেশ), রবীন্দ্র জাদেযা (ভারত), কাগিসো রাবাদা (দক্ষিণ আফ্রিকা), নাথান লায়ন (অস্ট্রেলিয়া), জেমস অ্যান্ডারসন (ইংল্যান্ড)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *