বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

চাঁদপুরে অসহায় দু’শতাধিক পরিবারকে পুনাকের খাদ্য সহায়তা প্রদান

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৮ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

অদৃশ্য মহামারি করোনার দুঃসময়ে চাঁদপুরে বেদে সম্প্রদায়, তৃতীয় লিঙ্গ, হরিজন, প্রতিবন্ধীসহ দুই শতাধিক দুস্থ্য ও কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক।
২৮ জুলাই বুধবার পুনাকের উদ্যোগে চাঁদপুর মডেল থানা প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুনাক চাঁদপুর এর সভানেত্রী পুলিশ সুপার মো. মিলন মাহমুদের সহধর্মিণী ডা. আফসানা শর্মী।
এ সময় পুনাক সভানেত্রী ডা. আফসানা শর্মী বলেন, লকডাউনের এই কঠিন সময়ে অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের সবার মানবিক দায়িত্ব। তাই আমরা নিজেদেন দায়িত্ব ও কর্তব্যবোধ থেকেই অসহায় মানুষদের মাঝে চাল, ডাল, তেল, লবনসহ খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে এসেছি।
তিনি আরো বলেন, মহামারির এই দুর্যোগে সরকার নানানভাবে অসহায় মানুষদের সহযোগীতা করছে। আমি মনে করি এমনিভাবে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান, বা অবস্থাশালী সবাইকে এগিয়ে আসা প্রয়োজন। তাহলে গরীব মানুষের কষ্ট কিছুটা হলেও লাগভ হবে। এতে এই দুঃসময়ে আমরা সবাই মিলে কিছুটা হলেও ভালো থাকতে পারবো।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (চাঁদপুর সদর সার্কেল) আসিফ মহীউদ্দিন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সভাপতি শরীফ চৌধুরাী, পুনাক চাঁদপুর এর সহ-সভানেত্রী পূজা দাশ, কোষাধ্যক্ষ ঈশান ইভা, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুর রশীদ, ইন্সপেক্টর (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া, ইন্সপেক্টর (ইন্টেলিজেন্স) এনামুল হক চৌধুরী, ইন্সপেক্টর (অপারেশন) সোহেল রানা পুনাকের অন্যান্য সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *