বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

ছাত্রকে বলাৎকারের অভিযোগে বড়াইগ্রামে মাদ্রাসা শিক্ষক আটক

বর্তমানকণ্ঠ ডটকম / ৪১ পাঠক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

নাটোরের বড়াইগ্রামে ১১ বছর বয়সী এক মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে আব্দুর রহিম (৩৫) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।২০ মে বৃহস্পতিবার রাতে ওই শিক্ষককে নাটোর সদর উপজেলার খোলাবাড়িয়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তিনি বড়াইগ্রামের নগর ইউনিয়নের তালশো আল-জামিয়া হুসাইনিয়া মদিনাতুল উলুম হাফেজিয়া ও ক্যাডেট মাদ্রাসার শিক্ষক। গত মঙ্গলবার রাত ৮টার দিকে ওই মাদ্রাসায় শিশুটিকে বলাৎকার করে পালিয়ে যান তিনি। পরে শিশুটির পরিবারের অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত শিক্ষক আব্দুর রহিমকে আটক করে পুলিশ।

পরিবার সুত্রে জানা যায়, করোনার কারণে মাদ্রাসা বন্ধ থাকায় শিশুটি নিজ বড়িতেই ছিলো। মঙ্গলবার সন্ধ্যায় শিক্ষক আব্দুর রহিম শিশুটির বাড়িতে এসে কাগজ পত্রাদি নেওয়ার কথা বলে মোটরসাইকেলে করে মাদ্রাসায় নিয়ে যায়। পরে রাতে ৮ টার দিকে মাদ্রাসার কক্ষে বলাৎকার করে পালিয়ে যায়। শিশুটি বাড়িতে ফিরে পরিবারের কাছে ঘটনা খুলে বললে পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়।

বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। শিশুটির মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আটক শিক্ষক আব্দুর রহিমকে জেল হাজতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *