বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

টঙ্গী প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভায় নির্বাচন কমিশন গঠন

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৬ পাঠক
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

টঙ্গী প্রতিনিধি | বর্তমানকণ্ঠ ডটকম:
ঐতিহ্যবাহী টঙ্গী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) এ সভায় অনুষ্ঠিত হয়। এসময় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর মহাসচিব এম. আব্দুল্লাহ, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমানসহ ক্লাবের অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতক্রমে ক্লাবের সাবেক সভাপতি ও টঙ্গীর হাজী সাইদ ল্যাবরেটরি স্কুলের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আতিককে প্রধান নির্বাচন কমিশনার করে তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।
কমিটির অপর সদস্যরা হলেন, দৈনিক ইনকিলাবের টঙ্গী সংবাদদাতা ও টঙ্গীর আল-হেলাল স্কুলের অধ্যক্ষ মো. হেদায়েত উল্লাহ, দৈনিক আমাদের সময় পত্রিকার টঙ্গী প্রতিনিধি ও নাট্যভূমি’র প্রতিষ্ঠাতা ও দলপ্রধান শাহজাহান শোভন।

ক্লাবের সভাপতি আলহাজ্ব মেরাজ উদ্দিনের সভাপতিত্বে সাধারণ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সাবেক সভাপতি দৈনিক জনকণ্ঠের প্রতিনিধি মো. নূরুল ইসলাম, দৈনিক সংবাদের টঙ্গী প্রতিনিধি মুক্তিযোদ্ধা মো. ওয়াজ উদ্দিন, মহিউদ্দিন সরকার, ক্লাবের সহ-সভাপতি দৈনিক নয়া দিগন্তের শেখ আজিজুল হক, দৈনিক মানবজমিনের এম.এ হায়দার সরকার, ক্লাবের যুগ্ম- সম্পাদক কালিমুল্লাহ ইকবাল, সাংগঠনিক সম্পাদক লতিফ মোহাম্মদ হালিম, কোষাধ্যক্ষ এম.আর নাসির প্রমুখ। সভায় আগামী ৪৫ দিনের মধ্যে ক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে এ সিদ্ধান্ত গৃহীত হয়।
এদিকে টঙ্গী প্রেসক্লাবের ৩১ বছর পর্দাপন উপলক্ষে ক্লাবের সভাপতি সভায় উপস্থিত সদস্যদেরকে ফুল দিয়ে বরণ করেন এবং ক্লাবের মুক্তিযোদ্ধা সদস্যদের সম্মাননা স্মারক প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *