বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

টেলিকম মন্ত্রীর সম্মানে এডিএন টেলিকমের কোভিড নিরাপত্তা সামগ্রী

বর্তমানকণ্ঠ ডটকম / ৩২ পাঠক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

বর্তমানকন্ঠ ডটকম : টেলিযোগাযোগ ও ইন্টারনেট সার্ভিস সচল ও রক্ষণাবেক্ষণে নিয়োজিত ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধীন বিভিন্ন সংস্থার কর্মকর্তা ও কর্মচারিদের জন্য এডিএন টেলিকম লিমিটেড মাস্কসহ কোভিড -১৯ সংক্রমণ বিস্তার রোধে ১২ হাজার ফেস মাস্ক প্রদান করেছে। ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার এর সম্মানে কোভিড -১৯ নিরাপত্তা সামগ্রী প্রদান করা হয়।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো: নূর-উর-রহমান আজ রোববার বাংলাদেশ সচিবালয়ে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সম্মেলন কক্ষে মন্ত্রীর পক্ষ থেকে এই সব সামগ্রী গ্রহণ করেন। এডিএন টেলিকম লিমিটেড এর ভাইস চেয়ারম্যান জহির আহমেদ কোম্পানির পক্ষে মাস্ক সামগ্রী হস্তান্তর করেন।

ডাক ও টেলিযোগাযোগ সচিব ডিজিটাল সংযোগ সচল ও রক্ষণাবেক্ষণে নিয়োজিতদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদানের জন্য মন্ত্রীর পক্ষ থেকে এডিএনকে ধন্যবাদ জানান। তিনি বলেন,এডিএন এর এই সহযোগিতা নিরবচ্ছিন্ন সংযোগ সচল ও রক্ষণাবেক্ষণে নিয়োজিত আমাদের কর্মীদের আরো উৎসাহিত করবে।

এডিএন টেলিকম লিমিটেড এর ভাইস চেয়ারম্যান, বৈশ্বিক দুর্যোগকালীন সময়ে ডিজিটাল সংযোগ সচল রাখায় নিয়োজিত কর্মীদের পাশে থেকে সামান্যতম এই সহযোগিতার সুযোগ দেওয়ায় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী জনাব মোস্তাফা জব্বারকে ধন্যবাদ জানান।

হস্তান্তরিত মাস্ক সামগ্রীর মধ্যে ৩ হাজার বিটিআরসি এবং চার হাজার বিটিসিএল এর জরুরী কাজে নিয়োজিত কর্মকর্তা ও কর্মচারিদের জন্য সংরক্ষণ করা হয়।

হস্তান্তর অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব মো: আজিজুল ইসলাম, যুগ্ন-সচিব মোখলেছুর রহমান, এডিএন এর হেড অভ ব্র্যান্ড এন্ড এক্সটারনেল অফিসার তানভিন মো: হাফিজুল হক এবং চীফ প্রজেক্ট অফিসার মো: আজহারুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *