শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

দেশের উন্নয়ন ও জনগণের নিরাপত্তায় কাজ করছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৭ পাঠক
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,শনিবার,০৭ এপ্রিল ২০১৮: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বর্তমান সরকার দেশের উন্নয়ন এবং জনগণের নিরাপত্তায় কাজ করছে।

শনিবার বিকালে চরফ্যাশনের দুলারহাট থানার আনুষ্ঠানিক কার্যক্রম ও থানার ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং নীলিমা জ্যাকব কলেজের একাডেমিক ভবনের আনুষ্ঠানিক উদ্বোধনীতে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, ২০১৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন- দেশকে বদলে দেবেন। দারিদ্র্যমুক্ত দেশ গড়বেন। এ লক্ষ্যে তিনি সততা, স্বচ্ছতা, জবাবদিহি এবং সঠিক পরিকল্পনার মধ্য দিয়ে আমরা কাজ করে যাচ্ছি।

পরে চরফ্যাশন উপজেলার আসলামপুর, ওসমানগঞ্জ, আবদুল্লাহপুর, চরমাদ্রাজ ও নুরাবাদ ইউনিয়নের ৮টি গ্রামে সহস্রাধিক গ্রাহকের মধ্যে পল্লী বিদ্যুতের নতুন লাইনের শুভ উদ্বোধন করেন।

দুলারহাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে ভোলা জেলা পুলিশ আয়োজিত সুধী সমাবেশে পুলিশ সুপার মো. মোকতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

বরিশাল রেঞ্জের ডিআইজি মো.শফিকুল ইসলাম অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন। এছাড়াও সভায় স্থানীয় আওয়ামী লীগ নেতারা বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *