শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

নাটোরের বনপাড়া খ্রিস্টান চার্চের সিস্টার অর্পিতার করোনায় মৃত্যু

বর্তমানকণ্ঠ ডটকম / ৬৭ পাঠক
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

বর্তমানকন্ঠ ডটকম, নাটোর : নাটোরের বড়াইগ্রামের বনপাড়া খ্রিস্টান ক্যাথলিক চার্চের সিস্টার (সন্ন্যাশব্রতিনী) মেরী অর্পিতা এসএমআরএ (৬৫) করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি শুক্রবার দিবাগত রাত সোয়া একটায় ঢাকাস্থ শমরিতা প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বনপাড়া খ্রিস্টান ধর্মপল্লীর প্রধান পাল-পুরোহিত ফাদার বিকাশ হিউবার্ট রীবেরু জানান, সিস্টার অর্পিতা ২০১৭ সালের মাঝামাঝি সময় থেকে বনপাড়া ক্যাথলিক চার্চের সিস্টারস্ কনভেন্ট এর সুপিরিয়র হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি গীর্জা সংলগ্ন চিকিৎসা সেবা কেন্দ্রে রোগীদের সেবা দিয়ে আসছিলেন। এছাড়া তিনি দুস্থদের জন্য প্রতিষ্ঠিত সেলাই সেন্টারের ইনচার্জ ছিলেন।

গত সোমবার তিনি অসুস্থ বোধ করলে তিনি ঢাকায় যান ও শমরিতা হাসপাতালে ভর্তি হন এবং সেখানে পরীক্ষা করে তার শরীরে করোনা, ডেঙ্গু, নিমোনিয়া রোগের উপস্থিতি পাওয়া যায়। তিন দিন আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর শুক্রবার মধ্যরাতে তিনি মুত্যুর কোলে ঢলে পড়েন। সিস্টার অর্পিতার মৃতদেহ তার নিজ গ্রামের বাড়ি গাজীপুর জেলার তুমুলিয়ায় নিয়ে যাওয়া হয়েছে এবং সেখানেই খ্রিস্টান কবরাস্থানে শনিবার বিকেল ৫টায় তাকে সমাহিত করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *