মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

নান্দনিক চাঁদপুর গড়ার পথচলায় নৌকা মার্কার মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার

বর্তমানকণ্ঠ ডটকম / ৩৯ পাঠক
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

এ কে আজাদ, ব্যুরো প্রধান, চাঁদপুর, বর্তমানকন্ঠ ডটকম : ঐতিহ্য, বানিজ্য ও পর্যটন নির্ভর নান্দনিক চাঁদপুর কড়ার পথচলায় নির্বাচনী ইশতেহার ঘোষনা করলেন আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েল। বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর শহরের নতুনবাজারস্থ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের সম্মুখে তার নির্বাচনি ইশতেহার ঘোষনা করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির আহব্বায়ক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপুর সভাপতিত্বে নির্বাচনী ইশতেহার পাঠ করেন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়ের।

এ সময় তিনি বিভিন্ন প্রসঙ্গ তুলে ধরে বক্তব্যে বলেন, আমার নির্বাচনী কার্যক্রমে অনেক স্থানেই আমার ব্যানার পেস্টুন ছিড়ে ফেলা হয়েছে। তারপরও আমি নির্বাচনি কার্যক্রম সুষ্ঠু রাখতে কিছুই বলা হয়নি। বরং আমি নির্বাচনী কাজে বিএনপি কার্যালয়সহ বিভিন্ন স্থান থেকে আমার ব্যানার পেস্টুন নামিয়ে ফেলেছি। আমি সর্বদা চেয়েছি চাঁদপুর পৌরসভা নির্বাচন একটি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। চাঁদপুর পৌরসভা নির্বাচনে কোনোরূপ সহিংসতা ঘটেনি। আমি সব সময় সকলকে সহযোগিতা করার চেষ্টা করেছি। স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আমি চাঁদপুর পৌরসভা নির্বাচনে শতভাগ বিজয়ী হবো আশাবাদী।

তিনি আরো বলেন, চাঁদপুর সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি মুরাল তৈরি করা হয়েছে। যা সারাদেশের মধ্যে অন্যতম। নতুন করে মনে হয়না আর বঙ্গবন্ধুর মুরাল করা লাগবে। চাঁদপুর পৌরসভায় আধুনিক ডাম্পিং ও বর্জ ব্যবস্থা করা হবে। ইশতেহার মানে এই নয় যে, ইশতেহারের বাইরে কোন কাজ করা যাবে না। আমি ইশতেহারের বাইরেও ব্যাপক কাজ করবো। বর্তমানে চাঁদপুর পৌরসভায় ২৫ কোটি টাকা বিদুৎ বিল ঋণ এবং কর্মকর্তা কর্মচারীদের বেতন বকেয়া রয়েছে। এর মধ্যে পৌরসভার দায়িত্ব পালন করাটা কঠিন। তারপর আমি নির্বাচিত হলে চাঁদপুর পৌরসভা হবে একটি আত্মনির্ভরশীল উন্নয়নশীল পৌরসভা।

ইশতেহার পাঠের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাঈম পাটওয়ারী দুলাল। এ সময় উপস্থিত ছিলেন সহ সভাপতি আলহাজ্ব ইউসুফ গাজী।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক এ এইচ আহসান উল্লাহ, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, কাজী শাহাদাত, শহীদ পাটোয়ারী, জালাল চৌধুরী, ইকবাল হোসেন পাটোয়ারী, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রূশদী, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ আব্দুল আউয়াল রুবেল, দৈনিক মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ, এটিএন বাংলার জেলা প্রতিনিধি প্রার্থনাথ চক্রবর্তী, চাঁদপুর প্রেসক্লাব সদস্য দেলোয়ার হোসেন, চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের।

নির্বাচনি ইশতেহারে যা উল্লেখ যোগ্য বিষয় রয়েছে : ঐতিহ্য সমৃদ্ধ বাণিজ্যিক চাঁদপুর, চাঁদপুরের সম্ভাবনাময় পর্যটন, নান্দনিক চাঁদপুর, নাগরিক সুবিধা সহ বিবিন্ন গুরুত্বপূর্ণ ইশতেহার তুলে ধরেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড.মজিবুর রহমান ভূঁইয়া, শাহির হোসেন পাটোয়ারী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ হারুন অর রশীদ সাগর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক লক্ষন চন্দ্র সূত্রধর, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, চাঁদপুর জেলা ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এ কে আজাদ প্রমুখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *